× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

নিখোঁজের দুই দিন পর কিশোরের মরদেহ উদ্ধার

চাঁপাইনবাবগঞ্জ প্রতিবেদক

প্রকাশ : ০২ এপ্রিল ২০২৪ ১৬:৩৩ পিএম

আপডেট : ০২ এপ্রিল ২০২৪ ১৭:৩৮ পিএম

রবিবার সন্ধ্যায় ব্যাটারিচালিত ভ্যান নিয়ে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয় মো. পারভেজ। প্রবা ফটো

রবিবার সন্ধ্যায় ব্যাটারিচালিত ভ্যান নিয়ে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয় মো. পারভেজ। প্রবা ফটো

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে নিখোঁজের দুদিন পর মো. পারভেজ নামে এক কিশোরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (২ মার্চ) সকালে উপজেলার চৌডালা ইউনিয়নের বাগমারা-লিস্তা এলাকা থেকে পারভেজের মরদেহ উদ্ধার করা হয়। 

গোমস্তাপুর পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চৌধুরী জোবায়ের আহাম্মদ এসব তথ্য নিশ্চিত করেছেন। উদ্ধার কিশোরের মরদেহের বাম হাতের কবজি কেটে নেওয়া হয়েছে বলে জানান তিনি। 

১৩ বছর বয়সি পারভেজ গোমস্তাপুর উপজেলার শুক্রবাড়ি এলাকার মো. দুলালের ছেলে। সে স্থানীয় একটি বিদ্যালয়ে সপ্তম শ্রেণির ছাত্র।

পারিবারিক ও স্থানীয় সূত্রে জানা গেছে রবিবার (৩১ মার্চ) সন্ধ্যায় যাত্রীবহনের কাজে ব্যাটারিচালিত ভ্যান নিয়ে বাড়ি থেকে বের হয় পারভেজ। দীর্ঘ রাত পার হয়ে গেলেও বাড়িতে আর ফেরেনি সে। খোঁজাখুঁজি করে কোথাও না পাওয়ায় তার পরিবার পরের দিন সোমবার থানায় সাধারণ ডায়েরি করে। 

এ অবস্থায় মঙ্গলবার সকালে রাস্তার পাশে বাম হাতেট কবজি কাটা অবস্থায় একটি মরদেহ দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। কিছুক্ষণ পর ঘটনাস্থলে পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে।

ওসি জোবায়ের আহাম্মদ বলেন, নিখোঁজের দুদিন পর উদ্ধারের কিশোরের মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। তার বাম হাতের কবজি কেটে ফেলেছে দুর্বৃত্তরা। এ ছাড়া তার মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন পাওয়া গেছে।

নিহত পারভেজের সঙ্গে থাকা ব্যাটারিচালিত ভ্যানটি পাওয়া যায়নি। ঘটনার সঙ্গে জড়িতদের শনাক্ত করে গ্রেপ্তারের চেষ্টার চলছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা