× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

আমেরিকার প্রলোভনে ভারতে নিয়ে পতিতাবৃত্তি করানোর অভিযোগে মামলা

প্রবা প্রতিবেদক, বরিশাল

প্রকাশ : ০১ এপ্রিল ২০২৪ ২১:৩৩ পিএম

আপডেট : ০১ এপ্রিল ২০২৪ ২২:০৭ পিএম

ছবি : সংগৃহীত

ছবি : সংগৃহীত

আমেরিকায় ভালো বেতনে চাকরির প্রলোভনে ভারতে নিয়ে স্ত্রীকে পতিতাবৃত্তিতে বাধ্য করার অভিযোগে দুজনের নাম উল্লেখ করে মামলা করেছে স্বামী। সোমবার (১ এপ্রিল) বরিশাল মানব পাচার অপরাধ ট্রাইব্যুনালে মামলা করা হয় বলে জানিয়েছেন বেঞ্চ সহকারী মো. তুহিন মোল্লা।

মামলার তদন্ত করে প্রতিবেদন জমা দেওয়ার জন্য বরিশাল মহানগর পুলিশের কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) নির্দেশ দিয়েছেন ট্রাইব্যুনালের বিচারক মো. মঞ্জুরুল হোসেন।

মামলার বাদী মো. মিলন আকন নগরীর রূপাতলী মোল্লা সড়ক এলাকার বাসিন্দা। আসামিরা হলেন- বরিশাল নগরীর ২৫ নম্বর ওয়ার্ডের রাড়ী বাড়ির মোতালেব হোসেনের ছেলে আলমগীর হোসেন খোকন ও তার ভাই মো. রোকন।

মামলার বরাতে বেঞ্চ সহকারী তুহিন মোল্লা প্রতিদিনের বাংলাদেশকে জানান, মিলন আকনের অজ্ঞাতে তার স্ত্রী ও ১৬ বছর বয়সি ছেলেকে আমেরিকা নিয়ে ভালো বেতনে চাকরি দেওয়ার প্রলোভন দেখায় খোকন ও রোকন। প্রলোভনে সাড়া দিয়ে রাজি হয় তারা।

মামলার এজাহারে বলা হয়েছে, ২৩ মার্চ জরুরি কাজে ঢাকা যান মিলন আকন। ঢাকা গিয়ে স্ত্রী ও ছেলের মোবাইল ফোনে কল দিয়ে বন্ধ পেয়েছেন। পরে প্রতিবেশীকে খবর নিতে বাসায় পাঠান। প্রতিবেশী বাসায় গিয়ে তালাবদ্ধ দেখতে পেয়ে জানালে তিনি ঢাকা থেকে ফিরে আসেন। বাসায় ফিরে দেখতে পান সাত ভরি স্বর্ণালংকার, কাপড় ও নগদ সাড়ে তিন লাখ টাকাসহ স্ত্রী ও সন্তান নেই। ২৬ মার্চ ১৬ বছর বয়সি সন্তান ফিরে এসে জানিয়েছে, আমেরিকা নেওয়ার কথা বলে স্ত্রী ও ছেলেকে বেনাপোল দিয়ে কলকাতায় নিয়ে যায়। সেখানে একটি হোটেলে নিয়ে ভিন্ন ভিন্ন কক্ষে তাদের আটকে রাখে। পরে তার স্ত্রীকে পতিতাবৃত্তি করতে মারধর করে। ছেলে প্রতিবাদ করলে তার হাত-পা ভেঙে ভিক্ষাবৃত্তি করার হুমকি দেয়। তখন ছেলে কৌশলে পালিয়ে দেশে ফিরে এসেছে। স্ত্রী বর্তমানে ভারতে অজ্ঞাতস্থানে রয়েছে। 

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা