× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

অপরিচিত নারীকে বাঁচাতে গিয়ে ট্রেনের ধাক্কায় কলেজছাত্র নিহত

গাইবান্ধা প্রতিবেদক

প্রকাশ : ০১ এপ্রিল ২০২৪ ১৮:৩০ পিএম

আপডেট : ০১ এপ্রিল ২০২৪ ১৯:৪৬ পিএম

নিহত কলেজ ছাত্রের নাম নাজিউল ইসলাম। প্রবা ফটো

নিহত কলেজ ছাত্রের নাম নাজিউল ইসলাম। প্রবা ফটো

গাইবান্ধায় সন্তানসহ রেললাইনে ‘আত্মহত্যা’ করতে যাওয়া অপরিচিত এক গৃহবধূকে বাঁচাতে গিয়ে ট্রেনের ধাক্কায় কলেজছাত্রসহ দুজনের মৃত্যু হয়েছে। গুরুতর আহত শিশু সন্তানকে পাঠানো হয়েছে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে।

সোমবার (১ এপ্রিল) বেলা সাড়ে ১১টার দিকে গাইবান্ধার মাঝিপাড়া এলাকার রেললাইনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত কলেজ ছাত্রের নাম নাজিউল ইসলাম। তার বাড়ি জেলার সাঘাটা উপজেলায়। গাইবান্ধা এসকেএস স্কুল অ্যান্ড কলেজের একাদশ শ্রেণিতে পড়ত সে। অন্যদিকে নিহত গৃহবধূর নাম রাজিয়া আক্তার। তিনি শহরের মাঝিপাড়া এলাকার আনোয়ার হোসেনের স্ত্রী।

বোনারপাড়া (গাইবান্ধা) রেলওয়ের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাইরুল ইসলাম এসব তথ্য নিশ্চিত করেছেন। 

স্থানীয়রা জানান, সোমবার সকালে সন্তানকে সঙ্গে নিয়ে আত্মহত্যার করার জন্য ওই গৃহবধূ মাঝিপাড়া এলাকার রেললাইনে অপেক্ষা করছিলেন।  ট্রেন আসা দেখেও লাইন থেকে সরছিলেন না, তখন কলেজছাত্র নাজিউল মেয়েটিকে লাইনের ওপর থেকে নামাতে হাত ধরে টানাটানি করতে থাকে। একপর্যায়ে ট্রেন দুজনকেই ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে দুজনেরই মৃত্যু হয়। আর মেয়েটির হাতে থাকা দুই বছর বয়সের শিশু সন্তানটি লাইনের বাইরে  ছিটকে পড়ে গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা শিশুটিকে উদ্ধার করে প্রথমে গাইবান্ধা জেনারেল হাসপাতালে ভর্তি করে। সেখানে বাচ্চাটির অবস্থার অবনতি হলে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান চিকিৎসকরা।

ওসি খাইরুল ইসলাম বলেন, সন্তানসহ গৃহবধূকে বাঁচাতে গিয়ে এক কলেজ  ছাত্রসহ দুজনেরই মৃত্যু হয়েছে। ওই নারীর কোল থেকে ছিটকে পড়ে আহত শিশু সন্তানকে চিকিৎসার জন্য রংপুর হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাটি তদন্ত করা হচ্ছে। তদন্ত সাপেক্ষে পরবর্তীতে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হবে।’

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা