× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

মোংলায় পূর্ব শত্রুতার জেরে হামলার ঘটনায় মামলা

মোংলা প্রতিবেদক

প্রকাশ : ২৬ মার্চ ২০২৪ ১৭:১৪ পিএম

ছবি : সংগৃহীত

ছবি : সংগৃহীত

বাগেরহাটের মোংলা উপজেলায় পূর্ব শত্রুতার জেরে হামলার ঘটনায় মামলা হয়েছে। মঙ্গলবার (২৬ মার্চ) মোংলা থানায় চারজনকে আসামি করে মামলা করেন ভুক্তভোগী বেল্লাল সরদার।

এজাহার সূত্রে জানা যায়, গত সোমবার (২৫ মার্চ) সন্ধ্যায় ঈদের জামা কেনার জন্য মোংলা শহরে যাচ্ছিলেন বেল্লাল সরদার, তার ৮ বছরের শিশু সন্তান রাজা সরদার, জামাই সাইদুল শেখ এবং চাচাতো ভাই আলামিন সরদার। পূর্ব শত্রুতার জেরে চাঁদপাই ইউনিয়নের কানাই নগর এলাকার তালতলা গ্রামে তাদের ওপর হামলা করা হয়।

হামলা করেন চিলা ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য হালিম হাওলাদার, তার বড় ভাই সত্তার হাওলাদার, ছেলে সোহাগ হাওলাদার ও সোহেল হাওলাদারসহ অজ্ঞাতনামা আরও কয়েকজন।

এসময় বেল্লাল সরদার, তার জামাই সাইদুল শেখকে কুপিয়ে যখম করা হয়। এছাড়া বেল্লাল সরদারের কোলে থাকা ৮ বছরের শিশু সন্তান রাজা সরদারকে মাটিতে আচড়ে কিল ঘুষি দিয়ে আঘাত করা হয়। পরে তাদেরকে আহত অবস্থায় মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান স্থানীয়রা।

মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আজিজুল ইসলাম বলেন, ‘হামলার ঘটনায় মামলা হয়েছে। ঘটনা তদন্তের পর আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

মামলা করায় হালিম হাওলাদারের ভাই আলম হাওলাদার ওরফে হাজী আলম বেল্লাল সরদারকে নানা রকম ভয়ভীতি দেখাচ্ছেন বলে অভিযোগ করেছেন বেল্লাল সরদার।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা