× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

চাঁদপুরে সন্ত্রাসী হামলার শিকার সংবাদকর্মী নাছির উদ্দিন

চাঁদপুর প্রতিবেদক

প্রকাশ : ২৩ মার্চ ২০২৪ ২০:৩০ পিএম

আপডেট : ২৩ মার্চ ২০২৪ ২০:৪০ পিএম

হামলার শিকার সাংবাদিক নাছির উদ্দিন ও রাস্তায় পড়ে থাকা মোটরসাইকেল। প্রবা ফটো

হামলার শিকার সাংবাদিক নাছির উদ্দিন ও রাস্তায় পড়ে থাকা মোটরসাইকেল। প্রবা ফটো

চাঁদপুরের কচুয়ায় সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন দৈনিক তৃতীয় মাত্রার পত্রিকার চাঁদপুর জেলা প্রতিনিধি ও কচুয়া প্রেস ক্লাবের প্রচার সম্পাদক সাংবাদিক মো. নাছির উদ্দিন।

শনিবার (২৩ মার্চ) দুপুরে মো. নাছির উদ্দিন পেশাগত দায়িত্ব পালনকালে কচুয়া ডাকবাংলোর পার্শ্ববর্তী আলমগীরের দোকানের সামনে হামলার শিকার হন।

এ ঘটনায় করইশ গ্রামের নূর মোহাম্মদ, ডুমুরিয়া গ্রামের মেহেদী হাসান সাকিবসহ ছয়-সাতজনের নাম উল্লেখ করে কচুয়া থানায় অভিযোগ করা হয়েছে। 

আহত নাছির উদ্দীন জানান, হামলাকারীরা দোকানের ভেতরে নিয়ে তার ওপর অতর্কিত হামলা চালান। এ সময় সন্ত্রাসীরা বিভিন্ন ধরনের ভয়ভীতিসহ ভাইস  চেয়ারম্যানপ্রত্যাশী রাকিবুল হাসানের সংবাদ ব্যতীত অন্য কোনো চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানপ্রত্যাশীদের সংবাদ প্রচার করলে খুন-জখম করবে বলে প্রকাশ্যে হুমকি-ধমকি প্রদর্শন করেন। পরে দোকানের মালিক ও পার্শ্ববর্তী লোকজন তাদের হাত থেকে নাছির উদ্দিনকে উদ্ধার করে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

সাংবাদিক নাছির উদ্দিনের ওপর সন্ত্রাসী হামলায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন কচুয়া প্রেস ক্লাবের সভাপতি আলমগীর তালুকদার ও সাধারণ সম্পাদক সুজন পোদ্দার। একই সঙ্গে হামলায় জড়িতদের দ্রুত গ্রেপ্তারে পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করেন তারা।

এ বিষয়ে কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান প্রতিদিনের বাংলাদেশকে বলেন, ‘সাংবাদিক হামলার ঘটনার অভিযোগ পেয়েছি। তদন্ত করে দ্রুত আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা