× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

বাগমারায় পুলিশের গাড়িতে ‘হামলা’, ৪ এমপি সমর্থকের বিরুদ্ধে মামলা

রাজশাহী অফিস

প্রকাশ : ২৩ মার্চ ২০২৪ ১৫:০৩ পিএম

আপডেট : ২৩ মার্চ ২০২৪ ১৫:৩৮ পিএম

ছবি : সংগৃহীত

ছবি : সংগৃহীত

রাজশাহীর বাগমারা উপজেলায় পুলিশের গাড়িতে হামলার ঘটনায় ৪ জনের বিরুদ্ধে মামলা করা হয়েছে। গত বুধবার (২০ মার্চ) বাগমারা থানার উপপরিদর্শক (এসআই) মো. রাশেদ মিয়া বাদী হয়ে এ মামলা করেন। অভিযুক্তদের গ্রেপ্তারে কাজ করা হচ্ছে।

শনিবার (২৩ মার্চ) বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার এসব তথ্য নিশ্চিত করেছেন।

মামলার আসামিরা হলেন- তাহেরপুর পৌরসভার মো. শামীম, ঝিকরা ইউনিয়নের মো. সাজেদুল ইসলাম, একই এলাকার মো. আতাউর এবং মো. জাহান মোল্লা। তারা সবাই রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য আবুল কালাম আজাদের সমর্থক।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ২০ মার্চ সমাজকল্যাণমন্ত্রী ডা. দিপু মনি এমপি বাগমারা এলাকার তাহেরপুর  সফরে আসেন। হরিতলা মোড়ের পাকা রাস্তার ওপর পৌঁছালে মন্ত্রীর নিরাপত্তার দায়িত্বে থাকা পুলিশের গাড়ির ওপর হামলা চালানো হয়। এ সময় গাড়িতে থাকা সাবেক এমপি এনামুল হকের স্টিকার তুলে ফেলা হয়। এ ছাড়াও গাড়ির সাইড কভার ছিঁড়ে ফেলা হয়।

এদিকে শিষ্টাচারবহির্ভূত বক্তব্য ও দলীয় শৃঙ্খলাভঙ্গের অভিযোগে রাজশাহী-৪ (বাগমারা) আসনের আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য আবুল কালাম আজাদকে দলের পক্ষ থেকে শোকজ করা হয়েছে। বৃহস্পতিবার (২১ মার্চ) এ সংক্রান্ত একটি চিঠি সংসদ সদস্যের কাছে পাঠানো হয়েছে। চিঠি পাওয়ার ১৫ দিনের মধ্যে দলের সভাপতির কার্যালয়ে চিঠির জবাব দিতে বলা হয়েছে।

গত ১৩ মার্চ বাগমারায় বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর কমপ্লেক্সে উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য দেন সদ্যনির্বাচিত এমপি আবুল কালাম আজাদ। তার এ বক্তব্যের একটি ভিডিও সামাজিকমাধ্যমে ছড়িয়ে পড়ে। বিষয়টি নিয়ে নেতাকর্মীদের মধ্যে ক্ষোভ ও অসন্তোষ দেখা দেয়। সামাজিকমাধ্যমে ছড়ালে তা কেন্দ্রীয় আওয়ামী লীগের নজরে আসে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা