× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

গাইবান্ধায় টিসিবির পণ্য নিতে গিয়ে চেয়ারম্যানের কিল-ঘুষিতে আহত দিনমজুর

গাইবান্ধা প্রতিবেদক

প্রকাশ : ২০ মার্চ ২০২৪ ১৩:৩৯ পিএম

আপডেট : ২০ মার্চ ২০২৪ ১৪:১৮ পিএম

হাসপাতালে চিকিৎসাধীন দিনমজুর মোজাহিদ ইসলাম। প্রবা ফটো

হাসপাতালে চিকিৎসাধীন দিনমজুর মোজাহিদ ইসলাম। প্রবা ফটো

গাইবান্ধা সদর উপজেলায় টিসিবির পণ্য নিতে গিয়ে এক ইউপি চেয়ারম্যানের কিল-ঘুষিতে মোজাহিদ ইসলাম নামে এক দিনমজুর আহত হয়েছেন। তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

মঙ্গলবার (১৯ মার্চ) বিকালে গাইবান্ধার রামচন্দ্রপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ঘটে এ ঘটনা। মারধরের ঘটনার ওইদিন রাত ১০টার দিকে ১২ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে।

আহত মোজাহিদ ইসলাম রামচন্দ্রপুর ইউনিয়নের বড় মহানন্দপুর গ্রামের আমজাদ হোসেনের ছেলে। তার স্ত্রী রুমা বেগমের নামে একটি টিসিবির কার্ড রয়েছে।

জানা যায়, মঙ্গলবার কার্ড নিয়ে পণ্য নিতে গেলে রামচন্দ্রপুর ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান মোসাব্বির হোসেনের হামলার শিকার হন দিনমজুর মোজাহিদ ইসলাম। এ সময় তিনি মোজাহিদকে কিল-ঘুষি মারতে থাকেন। একপর্যায়ে ধাক্কা দিয়ে ইউনিয়ন পরিষদ থেকে বের করে দেন।

ভিডিওতে দেখা যায়, চেয়ারম্যান মোসাব্বির পরিষদে থাকা বেশ কিছু লোকজনদের বের করে দিচ্ছেন। এ সময় গেটের কাছে দাঁড়িয়ে থাকা মোজাহিদকে লক্ষ্য করে মাথায় ও বুকে পিঠে কিল-ঘুষি মারতে থাকেন চেয়ারম্যান মোসাব্বির। শুধু তাই নয়, মোজাহিদকে ধাক্কাতে ধাক্কাতে বের করে দেন।

গাইবান্ধা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মোজাহিদ জানান, মঙ্গলবার সকাল থেকেই রামচন্দ্রপুর ইউনিয়ন পরিষদে টিসিবির কার্ডের মালামাল দেওয়া হচ্ছিল। কিন্তু বেলা ৩টার দিকে প্রায় ৫০ থেকে ৫৫ জন কার্ডধারীকে পণ্য দিতে সময়ক্ষেপণ করেন টিসিবির সংশ্লিষ্ট ডিলার। পরে চেয়ারম্যান মোসাব্বির হোসেন ও সংশ্লিষ্ট ডিলারের পক্ষ থেকে উপস্থিত সবাইকে অপেক্ষা করতে বলেন। কিন্তু অপেক্ষা করেও বিকাল ৫টা পর্যন্ত পণ্য পাওয়া যায়নি। এ নিয়ে উপস্থিত কার্ডধারীদের মাঝে হৈ চৈ শুরু হয়। এতেই ক্ষিপ্ত হয়ে ওঠেন চেয়ারম্যান মোসাব্বির।

মোজাহিদ ইসলাম অভিযোগ করে বলেন, কোনো ঘটনা ছাড়াই চেয়ারম্যান অতর্কিতভাবে তার ওপর হামলা চালান। এ ঘটনার প্রতিকার চেয়ে চেয়ারম্যানের বিরুদ্ধে সদর থানায় একটি লিখিত অভিযোগ করা হয়েছে।

অভিযোগের বিষয়টি প্রতিদিনের বাংলাদেশক নিশ্চিত করে গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা জানান, বিষয়টি তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।

তবে অভিযোগের বিষয়ে জানতে চেয়ারম্যান মোসাব্বির হোসেনকে মোবাইল ফোনে একাধিকবার কল করা হলেও তিনি কল রিসিভ করেননি।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা