× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

গ্যাস সিলিন্ডারের আগুনে দগ্ধ আরেক জনের মৃত্যু

কালিয়াকৈর (গাজীপুর) সংবাদদাতা

প্রকাশ : ১৬ মার্চ ২০২৪ ২২:৩১ পিএম

গ্যাস সিলিন্ডারের আগুনে দগ্ধ আরেক জনের মৃত্যু

গাজীপুরের কালিয়াকৈরে তেলিরচালা এলাকায় গ্যাস সিলিন্ডার লিকেজ থেকে আগুনে দগ্ধদের মধ্যে মনসুর আলী নামের আরেক ব্যক্তির মৃত্যু হয়েছে। শনিবার (১৬ মার্চ) সকালে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। 

এ নিয়ে নিহতের সংখ্যা দাঁড়াল দুয়ে। এর আগে গত শুক্রবার সোলেমান মোল্লা নামের দগ্ধ একজন মৃত্যুবরণ করেন। নিহত মনসুর আলী (৩০) বগুড়ার শিবগঞ্জ থানার শালদহ ভট্টা গ্রামের আফসার আলীর ছেলে। পেশায় ছিলেন রাজমিস্ত্রি। 

দগ্ধ মনসুর আলীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে কালিয়াকৈর উপজেলা নির্বাহী কর্মকর্তা কাউছার আহাম্মেদ বলেন, লাশ উপজেলা প্রশাসনের মাধ্যমে তার গ্রামের বাড়িতে পাঠানোর ব্যবস্থা করা হয়। দাফন-সংশ্লিষ্ট কাজের জন্য ২০ হাজার টাকা দেওয়া হয়েছে। 

গত ১৩ মার্চ বুধবার সন্ধ্যায় গাজীপুরের কালিয়াকৈর উপজেলার তেলিরচালা এলাকায় সিলিন্ডারের গ্যাস শেষ হয়ে গেলে পাশের একটি দোকান থেকে শফিকুল নিজেই একটি সিলিন্ডার কিনে আনেন। সেই সিলিন্ডার লাগানোর সময় এর চাবি খুলে গ্যাস বেরিয়ে পাশের চুলার আগুনের সংস্পর্শে এলে দুর্ঘটনাটি ঘটে। এ সময় আশপাশের উৎসুক নারী, পুরুষ ও শিশুদের শরীরে আগুন লেগে ৩৬ জন দগ্ধ হন।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা