× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ঈশ্বরদীতে দুই মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ২

ঈশ্বরদী (পাবনা) প্রতিবেদক

প্রকাশ : ১৬ মার্চ ২০২৪ ১৭:৪৬ পিএম

আপডেট : ১৬ মার্চ ২০২৪ ১৯:০০ পিএম

দুর্ঘটনাকবলিত মোটরসাইকেল। প্রবা ফটো

দুর্ঘটনাকবলিত মোটরসাইকেল। প্রবা ফটো

পাবনার ঈশ্বরদীতে দুই মোটরসাইকেলের সংঘর্ষে দুজন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও একজন। শনিবার (১৬ মার্চ) দুপুর সাড়ে ১২টায় উপজেলার ঈশ্বরদী-রাজশাহী আঞ্চলিক সড়কের গোকুলনগর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন ঈশ্বরদী পৌর শহরের পিয়ারাখালী এলাকার নাজমুল হোসেনের ছেলে মিজানুর রহমান মিজান ও রাজশাহীর বাঘা উপজেলার ব্যাঙগাড়ি পৌর শহরের সোবাহান হোসেনের ছেলে শরিফুল ইসলাম।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এবিএম মনিরুল ইসলাম প্রতিদিনের বাংলাদেশকে এসব তথ্য নিশ্চিত করেছেন।

স্থানীয়দের বরাতে তিনি জানান, শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে ঈশ্বরদী শহর থেকে একটি মোটরসাইকেলে চড়ে সিয়াম ও মিজান ঈশ্বরদী আরামবাড়িয়ার দিকে যাচ্ছিল। মোটরসাইকেলটি উপজেলার গোকুলনগর পুরোনো রাজু সিনেমা হলের সামনে এলে বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেল ওভারটেক করতে গেলে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুটি মোটরসাইকেলে থাকা তিনজন গুরুতর আহত হন। পরে ফায়ার সার্ভিসের কর্মকর্তা তাদের উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে রাজশাহীর বাঘা পৌর শহরের শরিফুল ইসলাম গাড়িতে মারা যান। মিজানুর রহমান মিজান রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বেলা ৩টার দিকে মারা যান। গুরুতর আহত অবস্থায় রাজশাহী মেডিকেলে চিকিৎসাধীন রয়েছেন সিয়াম হোসেন। 

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা