× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

বাঘায় সেনা সদস্যের অন্তঃসত্ত্বা স্ত্রীর মরদেহ উদ্ধার

রাজশাহী অফিস

প্রকাশ : ১২ মার্চ ২০২৪ ১৬:০৮ পিএম

আপডেট : ১২ মার্চ ২০২৪ ২০:০২ পিএম

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

রাজশাহীর বাঘায় এক সেনা সদস্যের অন্তঃসত্ত্বা স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় গৃহবধূর বাবা থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। সোমবার (১১ মার্চ) রাতে উপজেলার দীঘা গ্রামে নিজ ঘরে ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচানো অবস্থায় মরদেহটি উদ্ধার করা হয়।  

বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম প্রতিদিনের বাংলাদেশকে বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার দীঘা নওদাপাড়া গ্রামের আবুল হোসেনের ছেলে সেনা সদস্য পাভেল আহাম্মেদের সঙ্গে প্রায় ১০ বছর আগে বিয়ে হয় পাশের লালপুর উপজেলার আব্দুলপুর গ্রামের ইয়াসিন আলীর মেয়ে রোকাইয়া ইয়াসমিন ইরার। তাদের ঘরে ৭ বছরের একটি সন্তান রয়েছে। সোমবার রাত ৯টার দিকে পাভেল বাড়িতে থাকা অবস্থায় তার নিজ ঘর থেকে গলায় ওড়না পেঁচানো স্ত্রীর মরদেহ উদ্ধার করে পুলিশ। 

এ ঘটনায় ইরার বাবা বাঘা থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। অভিযোগে জামাইয়ের বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ করা হয়েছে। ইরা চার মাসের অন্তঃসত্ত্বা ছিলেন।  

ওসি জানান, আমরা রাতে মরদেহ উদ্ধার করে মঙ্গলবার সকালে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছি। এই মৃত্যু নিয়ে গৃহবধূর বাবা একটি লিখিত অভিযোগ করেছেন। তবে ময়নাতদন্তের প্রতিবেদন এলে সবকিছু নিশ্চিত হওয়া যাবে। 

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা