× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

এক ফুট জায়গার জন্য ছোট ভাইকে খুন

সিঙ্গাইর (মানিকগঞ্জ) প্রতিবেদক

প্রকাশ : ১১ মার্চ ২০২৪ ২২:১৬ পিএম

আপডেট : ১১ মার্চ ২০২৪ ২২:২০ পিএম

এক ফুট জায়গার জন্য ছোট ভাইকে খুন

মানিকগঞ্জের সিঙ্গাইরে বসতবাড়ির এক ফুট জায়গা নিয়ে বিরোধের জেরে বড় ভাই ইসলাম মুন্সির হামলায় ছোট ভাই কোহেল মুন্সি নিহত হয়েছেন। রবিবার বিকালে উপজেলার জামির্তা ইউনিয়নের মধুর চর গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। পরে সোমবার (১১ মার্চ) সকালে একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় কোহেল মুন্সী মারা যান। 

স্থানীয় সূত্রে জানা যায়, বাড়ির সীমানা নিয়ে দীর্ঘদিন দুই ভাইয়ের মধ্যে বিরোধ চলছিল। এর জেরে রবিবার বাড়ির সীমানা বেড়া দিতে গেলে কথা কাটাকাটি শুরু। একপর্যায়ে ইসলাম মুন্সির হাতে থাকা একটি লোহার শাবল দিয়ে কোহেল মুন্সির মাথায় আঘাত করলে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। এ সময় তাকে বাঁচাতে স্ত্রী সাফিয়া বেগম ও তার ছেলে শাহিনুর মুন্সী এগিয়ে এলে তাদেরও এলোপাতাড়ি মারধর করা হয়।

পরে স্থানীয়রা তাদের দ্রুত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় কোহেল মুন্সীর মৃত্যু হয়। তার স্ত্রী সাফিয়া বেগমের অবস্থাও আশঙ্কাজনক বলে জানা গেছে। 

বিষয়টি নিশ্চিত করে সিঙ্গাইর থানার ওসি জিয়ারুল ইসলাম বলেন, এ বিষয়ে একটি হত্যা মামলার প্রক্রিয়াধীন। ইসলাম মুন্সির মেয়ে রোজিনাকে আটক করা হয়েছে। বাকিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা