× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

শিক্ষার্থীদের নিয়মিত খেলাধুলা ও সংস্কৃতি চর্চা করা জরুরি : বদিউজ্জামান সোহাগ

মোরেলগঞ্জ (বাগেরহাট) প্রতিবেদক

প্রকাশ : ১০ মার্চ ২০২৪ ২২:৪২ পিএম

আপডেট : ১০ মার্চ ২০২৪ ২২:৪৫ পিএম

শিক্ষার্থীদের নিয়মিত খেলাধুলা ও সংস্কৃতি চর্চা করা জরুরি : বদিউজ্জামান সোহাগ

বাগেরহাট-৪, মোরেলগঞ্জ-শরণখোলা আসনের সংসদ সদস্য এইচ.এম বদিউজ্জামান সোহাগ বলেছেন, শারীরিক বিকাশ ও নৈতিক চরিত্রের মানুষ হিসেবে গড়ে তুলতে শিক্ষার্থীদের নিয়মিত খেলাধুলা ও সংস্কৃতি চর্চা করা জরুরি। শুধু বছর শেষে একদিন প্রতিযোগিতা নয়। সারাবছর খেলাধূলার চর্চা করতে হবে। 

রবিবার (১০ মার্চ) দুপুরে উপজেলার শহীদ শেখ রাসেল মুজিব মাধ্যমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। এসময় তিনি মাদকমুক্ত ও সুস্থ সমাজ গঠনের লক্ষ্যে শিক্ষা প্রতিষ্ঠানে সহশিক্ষার বিষয়গুলি অন্তভুক্ত করার পরামর্শ দেন। পরে কালিকাবাড়ি মাধ্যমিক বিদ্যালয়ের ক্রীড়া প্রতিযোগিতা পুরস্কার বিতরণীতেও অংশ নেন সোহাগ।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এমদাদুল হক, বীর মুক্তিযোদ্ধা মো. লিয়াকত আলী খান, বাগেরহাট জেলা আওয়ামী লীগের সদস্য অ্যাপক মাহফিজুর রহমান মাফুজ, বলইবুনিয়া ইউপি চেয়ারম্যান শাহজাহান আলী খান, শহীদ শেখ রাসেল মুজিব মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি খ.ম.লুৎফর রহমান ও প্রধান শিক্ষক মো. শহিদুল ইসলাম খান এ সময় উপস্থিত ছিলেন। 

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা