× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

কটিয়াদী লোহাজুরী উপনির্বাচনে নুরুজ্জামান ইকবাল জয়ী

মধ্যাঞ্চলীয় অফিস

প্রকাশ : ০৯ মার্চ ২০২৪ ২২:০৩ পিএম

আপডেট : ০৯ মার্চ ২০২৪ ২২:০৬ পিএম

নুরুজ্জামান ইকবাল। ছবি: সংগৃহীত

নুরুজ্জামান ইকবাল। ছবি: সংগৃহীত

কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার লোহাজুরী ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন নুরুজ্জামান ইকবাল। মোটরসাইকেল প্রতীকে ৫ হাজার ৩৫৭ ভোট পেয়ে তিনি বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সাইফুল ইসলাম চশমা প্রতীকে পেয়েছেন ৪ হাজার ৪০৭ ভোট।

নির্বাচনে প্রতিদ্বন্দ্বী অন্য প্রার্থীদের মধ্যে মো. মনির হোসেন ঘোড়া প্রতীক নিয়ে পেয়েছেন ২ হাজার ৪৩ ভোট, মো. মুছা মারুয়া ঘোড়া প্রতীক নিয়ে পেয়েছেন ৭৭১ ভোট ও কামরুজ্জামান ভূইয়া অটোরিকশা প্রতীক পেয়েছেন ৬৪ ভোট।

শনিবার (৯ মার্চ) সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত একটানা ভোটগ্রহণ শেষে সন্ধ্যায় বেসরকারিভাবে এ ফল ঘোষণা করা হয়। ফল ঘোষণা করেন উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ মনিরুজ্জামান।

কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার লোহাজুরী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হায়দার মারুয়ার মৃত্যুতে এই ইউনিয়নে উপ-নির্বাচন অনুষ্ঠিত হয়। এই ইউনিয়নে মোট ভোটার ১৮ হাজার ৯৮৪ জন। ভোট পড়েছে ১২ হাজার ৭৪২। ভোটের হার ৬৭ দশমিক ১২ শতাংশ।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা