× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

নানুপুরে রোশন ও খিরামে সৌরভ চেয়ারম্যান নির্বাচিত

ফটিকছড়ি (চট্টগ্রাম) প্রতিবেদক

প্রকাশ : ০৯ মার্চ ২০২৪ ২২:০১ পিএম

নবনির্বাচিত নানুপুর ইউপি চেয়ারম্যান নুরুন্নবী রোশন, খিরাম ইউপির মো. সোহরাব হোসেন সৌরভ। প্রবা ফটো

নবনির্বাচিত নানুপুর ইউপি চেয়ারম্যান নুরুন্নবী রোশন, খিরাম ইউপির মো. সোহরাব হোসেন সৌরভ। প্রবা ফটো

চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার নানুপুর ও খিরাম ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে। নানুপুর ইউনিয়নে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ নেতা নুরুন্নবী রোশন (আনারস প্রতীক)। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি ছিলেন বর্তমান চেয়ারম্যান শফিউল আজম (মোটর সাইকেল প্রতীক)।

খিরাম ইউনিয়নে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন বর্তমান চেয়ারম্যান সোহরাব হোসেন সৌরভ (আনারস প্রতীক)। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি ছিলেন মোহাম্মদ শহিদুল্লাহ (অটো রিকসা প্রতীক)।

দুটি ইউনিয়নের ১৮ টি ভোট কেন্দ্রে ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে শনিবার (৯ মার্চ) সকাল ৮টা থেকে শুরু হয়ে বিকাল ৪টা পর্যন্ত একটানা চলে এ ভোটগ্রহণ। 

শুরুতে কেন্দ্রগুলোতে ভোটার উপস্থিতি কম দেখা গেলেও বেলা বাড়ার সঙ্গে সঙ্গে উপস্থিতি বাড়তে থাকে। প্রায় প্রতিটি কেন্দ্রে নারী ভোটারের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। দুপুরের পর  ভোটারের চাপ কিছুটা  কমতে থাকে।

খিরাম ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের দক্ষিণ খিরাম প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে বেলা ১২টার দিকে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মধ্যে জাল ভোট দেওয়া নিয়ে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। পরে আইন শৃঙ্খলা বাহিনীর হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয়।

ফটিকছড়ি উপজেলা নির্বাচন কর্মকর্তা অরুন উদয় ত্রিপুরা বলেন, ‘শান্তিপূর্ণ এবং উৎসবমুখর পরিবেশে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করতে বিপুলসংখ্যক আইনশৃঙ্খলা বাহিনী দায়িত্বে ছিলেন।’

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা