× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

যশোরে ৩২ মামলার আসামি রমজান খুন

যশোর প্রতিবেদক

প্রকাশ : ০৯ মার্চ ২০২৪ ১৭:৪৫ পিএম

যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিহত রমজান শেখের পরিবার। প্রবা ফটো

যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিহত রমজান শেখের পরিবার। প্রবা ফটো

যশোরে ৩২ মামলার দাগী আসামি, তালিকাভুক্ত সন্ত্রাসী ও মাদক কারবারি রমজান শেখ খুন হয়েছেন। শুক্রবার (৮ মার্চ) রাত দশটার দিকে যশোর শহরের রেলগেট পশ্চিম পাড়া বাবুর দোকানের সামনে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত রমজান শেখ ওই এলাকার ফয়েজ শেখের ছেলে।

হত্যাকাণ্ডের খবরে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। রমজানের পরিবারের দাবি, এলাকার পিচ্চি রাজা ও তার সহযোগীরা এ হত্যাকাণ্ড ঘটিয়েছে। পিচ্চি রাজাসহ খুনিদের আটক ও শাস্তির দাবি জানিয়েছে রমজানের পরিবার।

নিহত রমজানের শাশুড়ি বাসনা বেগম জানিয়েছেন, ‘শুক্রবার রাত সাড়ে আটটার দিকে স্থানীয় বাবুর দোকানের গলিতে পিচ্চি রাজার নেতৃত্বে চার-পাঁচজন এসে এলোপাতাড়ি কুপিয়ে ফেলে রেখে যায় রমজানকে। এরপর আশপাশের লোকজন তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।’

রমজানকে গুরুতর অবস্থায় হাসপাতালে নেওয়া কয়েকজন যুবক জানান, তারা নিথর দেহটি উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। হত্যায় কারা জড়িত তারা জানেন না। তবে, এলাকার প্রচার হয়েছে এই হত্যাকাণ্ডে পিচ্চি রাজা গ্রুপের লোকজন জড়িত। তার সাথে ঝমেলা ছিল রমজানের। হত্যায় যারা জড়িত তাদের কঠোর শাস্তির আওতায় আনার দাবি জানান তারা।

স্থানীয় সূত্রে জানা গেছে, ছিনতাই, মাদক বিক্রি, বোমাবাজি, হত্যাসহ ৩২ মামলার আসামি রমজান। সে এলাকায় ২০-৩০ জনের একটি মাদক সিন্ডিকেটের নেতৃত্ব দেন।

যশোর কোতোয়ালী থানা সূত্রে জানা গেছে, রমজান যশোরের মোস্ট ওয়ান্টেড তালিকাভুক্ত সন্ত্রাসী ও মাদক কারবারি। সে মোস্ট ওয়ান্টেড সন্ত্রাসী পিচ্চি রাজার সহযোগী। আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে মাদক কারবারসহ নানা অপকর্মে লিপ্ত হয় রমজান। তার বিরুদ্ধে কোতোয়ালী থানায় ২৫টি মামলা রয়েছে। বাকি মামলা রয়েছে জেলার বিভিন্ন থানায়। যার মধ্যে সাতটি অস্ত্র, পাঁচটি বিস্ফোরক, একটি হত্যা, একটি ডাকাতি, চারটি হত্যা চেষ্টা ও সাতটি মাদকসহ অন্যান্য মামলা রয়েছে।

কোতোয়ালী থানার অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক বলেন, ‘হত্যাকাণ্ডের খবর শোনার সঙ্গে সঙ্গে পুলিশ ঘটনাস্থান পরিদর্শন করেছেন। এ হত্যাকাণ্ডের সঙ্গে কারা জড়িত সে বিষয়ে তদন্ত করা হচ্ছে। প্রাথমিকভাবে জানা গেছে এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। খুনিদের ধরতে ইতোমধ্যে পুলিশ অভিযান অব্যাহত রেখেছে।’

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা