× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

আমতলী পৌরসভা নির্বাচনে বিভিন্ন কেন্দ্র থেকে ৪০ জন বহিরাগত আটক

বরগুনা প্রতিবেদক

প্রকাশ : ০৯ মার্চ ২০২৪ ১৩:৩০ পিএম

আপডেট : ০৯ মার্চ ২০২৪ ১৪:১৩ পিএম

আমতলী পৌরসভা নির্বাচনে বিভিন্ন কেন্দ্র থেকে আটক কয়েকজন। প্রবা ফটো

আমতলী পৌরসভা নির্বাচনে বিভিন্ন কেন্দ্র থেকে আটক কয়েকজন। প্রবা ফটো

বরগুনার আমতলী পৌরসভা নির্বাচনে বিভিন্ন কেন্দ্র থেকে ৪০ জন বহিরাগত আটক করেছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট। শনিবার (৯ মার্চ) আমতলী পৌরসভার নির্বাচনে প্রভাব বিস্তারের আশঙ্কায় বিভিন্ন কেন্দ্র থেকে ৪০ জন বহিরাগতকে আটক করা হয়।

২ নম্বর ওয়ার্ডের একে স্কুল থেকে ১২ জন এবং ও ৯ নম্বর ওয়ার্ডসহ বিভিন্ন কেন্দ্র থেকে ৪০ জন বহিরাগতকে আটক করে থানা হেফাজতে দিয়েছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট।

আমতলী উপজেলার নির্বাহী অফিসার (ইউএনও) মুহাম্মদ আশরাফুল আলম বিষয়টি নিশ্চিত করে বলেন, আমতলী পৌরসভা নির্বাচনে প্রভাব বিস্তারের আশঙ্কায় বিভিন্ন কেন্দ্র থেকে ৪০ জন বহিরাগতকে আটক করেছে নির্বাহী ম্যাজিস্ট্রেটরা। দুদলেই প্রভাব বিস্তার করার চেষ্টা করছে। নির্বাচন সুষ্ট করার জন্য প্রশাসন কঠোরভাবে মাঠে আছে।

বরগুনা জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং কর্মকর্তা আব্দুল হাই আল হাদী বলেন, সুষ্ঠু ও শান্তিপূর্ণ উপায়ে ভোটগ্রহণের সব প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। প্রভাব বিস্তারের আশঙ্কায় ৪০ জন বহিরাগতদের আটক করা হয়েছে। দুয়েকটা বিচ্ছিন্ন ঘটনা ঘটলেও এখন পর্যন্ত পরিবেশ স্বাভাবিক রয়েছে।

ভোট সুষ্ঠু ও শান্তিপূর্ণ উপায়ে গ্রহণের জন্য প্রতিটি কেন্দ্রে একজন করে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও একজন জুডিসিয়াল ম্যাজিস্ট্রেটসহ ২ প্লাটুন বিজিবি, ৯০ জন আনসার ব্যাটালিয়ন, র‍্যাবের দুটি টিম ও পর্যাপ্ত পুলিশ সদস্য দায়িত্ব পালন করছেন। 

আমতলী পৌরসভা নির্বাচনে নয়জন মেয়র পদে, সংরক্ষিত আসনে নয়জন, সাধারণ কাউন্সিলর পদে ৩৬ জনসহ ৫৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। ভোট হবে ইভিএম পদ্ধতিতে। মোট ভোটার ১৫ হাজার ৮৩৯ জন। পুরুষ ভোটার ৭ হাজার ৫৭৮ এবং নারী ভোটার ৮ হাজার ২৫৯ জন। 

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা