× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

নিখোঁজের এক মাস পর পুকুরে ভ্যানচালকের বস্তাবন্দি মরদেহ

গোপালগঞ্জ প্রতিবেদক

প্রকাশ : ০৭ মার্চ ২০২৪ ২২:৩০ পিএম

প্রতীকী ফটো

প্রতীকী ফটো

নিখোঁজের এক মাস পর গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার মহারাজপুর ইউনিয়নের দুয়ারিডাঙ্গা গ্রামের একটি পুকুর থেকে আকাশ মাতুব্বর নামের এক ভ্যানচালকের বস্তাবন্দি মরদেহ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার (৭ মার্চ) বেলা ১১টার দিকে ওই ভ্যানচালকের মরদেহটি উদ্ধার করা হয়। 

আকাশ পার্শ্ববর্তী ফরিদপুর জেলার নগরকান্দা উপজেলার দামদরদী গ্রামের শাহ আলম মাতুব্বরের ছেলে। শাহ আলম মাতুব্বর জানান, গত ৬ ফেব্রুয়ারি দুপুরে ভ্যান চালানোর উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি আকাশ। অনেক খোঁজাখুজির পর ৭ ফেব্রুয়ারি মুকসুদপুর উপজেলার খালিসাকান্দি কবরস্থানের পাশের বাগান থেকে আকাশের ভ্যান এবং পায়ের একটি জুতা খুঁজে পান। এ ব্যাপারে তিনি ৯ ফেব্রুয়ারি নগরকান্দা থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।

মুকসুদপুর থানার পরিদর্শক (তদন্ত) শীতল চন্দ্র পাল জানান, দুয়ারিডাঙ্গা গ্রামের সাইফুল মুন্সীর পুকুরের কচুরিপানা পরিষ্কার করতে গিয়ে একটি বস্তা ভাসতে দেখে পুলিশে খবর দেন স্থানীয় লোকজন। পরে বস্তাবন্দি ভ্যানচালক আকাশের অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য মরদেহ গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারে হাসপাতাল মর্গে পাঠানো হয়। পুলিশের ধারণা, হত্যার পর মরদেহটি বস্তাবন্দি করে পুকুরের কচুরিপানার মধ্যে ফেলে দেওয়া হয়।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা