× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

গাজীপুরে এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

গাজীপুর প্রতিবেদক

প্রকাশ : ০৪ মার্চ ২০২৪ ১৩:১৬ পিএম

আপডেট : ০৪ মার্চ ২০২৪ ১৪:০৭ পিএম

ব্যবসায়ী ইজাফফর আলীর মরদেহ। প্রবা ফটো

ব্যবসায়ী ইজাফফর আলীর মরদেহ। প্রবা ফটো

গাজীপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও দুজন। রবিবার (৩ মার্চ ) রাতে মহানগরীর উত্তর ভুরুলিয়া এলাকায় ঘটনাটি ঘটে। নিহত ইজাফফর আলী গাজীপুর মহানগরীর ২৫ নম্বর ওয়ার্ড এলাকায় অটোরিকশা ভাড়া দেওয়ার ব্যবসা করতেন।  

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, মহানগরীর উত্তর ভুরুলিয়া এলাকার বাসিন্দা আজাফফর আলী রবিবার রাত সাড়ে ১১টার দিকে নিজ বাড়ির সামনে বসে ছিলেন। এ সময় তার সামনে দিয়ে একই এলাকার রতন মিয়াসহ ১০/১২ জন যুবক হেঁটে যাচ্ছিল। তখন আজাফফর আলী জানতে চায় তোমরা কে?  তখন রতনসহ কয়েকজন তাকে উল্টো  জিজ্ঞেস করে তুই কে? এই নিয়ে দুজনের মধ্যে বাগ্‌বিতণ্ডার সৃষ্টি হয়। পাশ থেকে তার ভাতিজা ইসমাইল হোসেন বিষয়টি দেখে তার পিতা ইজাফফর আলীকে ডেকে নিয়ে আসে। তখন দুই পক্ষের মধ্যে বাগ্‌বিতণ্ডা চরম আকার ধারণ করে। একপর্যায়ে রতন ও তার সহযোগীরা ধারালো অস্ত্র দিয়ে তাদের এলোপাতাড়ি কুপিয়ে জখম করে পালিয়ে যায়। পরে তাদের চিৎকারে আশপাশের লোকজন আহতদের উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ইজাফফর আলীকে মৃত ঘোষণা করেন। আহত ইসমাইল হোসেন ও আজাফফর আলী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

মহানগরীর ২৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মো. মজিবুর রহমান বলেন, রতনসহ কয়েকজন যুবক তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ব্যবসায়ী ইজাফফর আলীকে কুপিয়ে হত্যা করেছে। এ ঘটনায় আরও দুজন জখম হয়েছে। 

গাজীপুর মহানগরীর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাফিউল করিম বলেন, নিহতের শরীরের বিভিন্ন স্থানে জখমের চিহ্ন রয়েছে। হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের গ্রেপ্তারের চেষ্ঠা চলছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।


শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা