× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

গোপালগঞ্জে পুরোহিত রঞ্জিত রায় হত্যার প্রধান আসামি গ্রেপ্তার

গোপালগঞ্জ প্রতিবেদক

প্রকাশ : ০১ মার্চ ২০২৪ ১৭:৪২ পিএম

আপডেট : ০১ মার্চ ২০২৪ ১৮:৪০ পিএম

পুরোহিত হত্যা মামলার আসামি গ্রেপ্তার মিল্টন খান। প্রবা ফটো

পুরোহিত হত্যা মামলার আসামি গ্রেপ্তার মিল্টন খান। প্রবা ফটো

গোপালগঞ্জে মন্দিরের পুরোহিত রঞ্জিত রায় হত্যা মামলার প্রধান আসামি মিল্টন খানকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার (১ মার্চ) দুপুরে আসামিকে গোপালগঞ্জ আদালতে পাঠানো হয়েছে। আগেরদিন বৃহস্পতিবার রাতে সদর থানার পুখুরিয়া গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

মিল্টন সদর উপজেলার ডুমদিয়া গ্রামের বাসিন্দা। 

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আনিচুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। 

মামলার বিবরণে জানা গেছে, গত বছর ১২ অক্টোবর রাত সাড়ে ৮টার দিকে মানিকহার মালোপাড়ায় ব্রিজের কাছে এক ব্যক্তির সন্দেহজনক গতিবিধি দেখে পুরোহিত রঞ্জিত রায়ের ছেলে বাবু রায় টর্চ লাইট জ্বালান। সেই আলো মিল্টনের চোখে পড়ায় ক্ষিপ্ত হয়ে সে বাবুকে মারধর করে। পরে মারপিটের কারণ জানতে চান রঞ্জিত রায়সহ তার পরিবারের লোকজন। এ সময় মিল্টন ও তার ভাই শিপন রঞ্জিত রায়কে হাতুড়ি দিয়ে আঘাত করে হত্যা করে। এছাড়া ছেলে বাবু রায়, তার স্ত্রীর সীমা রায়, ভাই ঝন্টু রায়কে মারধর করে তারা।

এ ঘটনায় বাবু রায় বাদী হয়ে ২০২৩ সালের ১৩ অক্টোবর মিল্টন ও তার ভাই শিপনের নাম উল্লেখসহ অজ্ঞাতপরিচয় ৩/৪ জনের বিরুদ্ধে গোপালগঞ্জ সদর থানা মামলা করেন। আসামিদের গ্রেপ্তার করতে গোপালগঞ্জ থানা পুলিশ অভিযানের নামে। প্রধান আসামি মিল্টন ও তার ভাই শিপন আত্নগোপনে চলে যান। পরে শিপন খান উচ্চ আদালত থেকে জামিন পান। কিন্তু মামলার অন্যতম আসামি মিল্টন পালতক থাকেন। 

ওসি মোহাম্মদ আনিচুর রহমান বলেন, ‘গ্রেপ্তার মিল্টনের বিরুদ্ধে মাদকের তিনটি মামলায় গ্রেপ্তারি পরোয়ানা রয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বৃহস্পতিবার রাতে পুখুরিয়া গ্রাম থেকে তাকে গ্রেপ্তার  করা হয়। পরে তাকে গোপালগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।’

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা