× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

পুলিশের তাড়া খেয়ে ছাদ থেকে পড়ে ঠিকাদারের মৃত্যু

মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিবেদক

প্রকাশ : ২৯ ফেব্রুয়ারি ২০২৪ ১৪:৫১ পিএম

আপডেট : ২৯ ফেব্রুয়ারি ২০২৪ ১৬:১৩ পিএম

মৃত ঠিকাদার হালিম মৃধা। ছবি : সংগৃহীত

মৃত ঠিকাদার হালিম মৃধা। ছবি : সংগৃহীত

পিরোজপুরের মঠবাড়িয়ায় পুলিশের তাড়া খেয়ে এক ঠিকাদার তিনতলা ভবনের ছাদ থেকে পড়ে নিহত হয়েছেন। বুধবার (২৮ ফেব্রুয়ারি) রাত ১টার দিকে মঠবাড়িয়ার সবুজ নগরে এ ঘটনা ঘটে।  

জানা গেছে, ঠিকাদার হালিম মৃধার সঙ্গে অপর এক ঠিকাদার মো. নূরুজ্জামান তালুকদারের টাকা পয়সার লেনদেন নিয়ে বিরোধ ছিল। এ ঘটনায় ঠিকাদার নূরুজ্জামান তালুকদার আদালতে ঠিকাদার হালিম মৃধার বিরুদ্ধে সম্প্রতি একটি মামলা দায়ের করেন। ওই মামলায় আদালত গ্রেপ্তারি পরোয়ানা জারি করে। মঠবাড়িয়া থানা পুলিশ বুধবার রাত একটার দিকে আসামিকে গ্রেপ্তারে অভিযান চালায়। এ সময় হালিম একই এলাকায় তার বোন রুমি বেগমের বাসায় অবস্থান করছিলেন। পুলিশের উপস্থিতি টের পেয়ে ঠিকাদার হালিম তিনতলা ভবনের ছাদে উঠে যায়। পুলিশও ভবনের ছাদের দিকে তাকে তাড়া করে। এরপর কী ঘটেছে তা কেউ নিশ্চিত করে বলতে পারে না।

মৃত হালিমের মেজ ভাই মামুন মৃধা বলেন, পুলিশ রাত দেড়টার দিকে আমার বাসায় এসে আমাকে বলে আপনার বোনের বাসার পেছনে কী যেন পড়ার শব্দ হইছে দ্রুত চলেন। এক প্রকার টেনেহিঁচড়ে পুলিশ আমাকে বোনের বাসার পেছনে নিয়ে যায়। যাওয়ার সময় মামলার নূরুজ্জামান তালুকদারকে ভবনের সিড়ি দিয়ে নামতে দেখি। বোনের বাসার পেছনে ভাইয়ের মরদেহ পড়ে থাকতে দেখি। এরপর পুলিশ আমার ভাই ও আমার বাসায় রহস্যজনক তল্লাশি চালায়। এ সময় ভাইয়ের হাত পা ভাঙা ও মুখমণ্ডলে রক্ত জখম দেখে আমি অজ্ঞান হয়ে যাই। 

মামুন মৃধার অভিযোগ, আমার ভাইকে পরিকল্পিতভাবে তাড়া করে তিনতলা ছাদ থেকে ফেলে দেওয়া হয়েছে। আমরা এ ঘটনার সুষ্ঠু তদন্ত দাবি করছি।

মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম বলেন, মরদেহ ঘটনাস্থল হতে উদ্ধার করে ময়না তদন্তে পাঠানো হয়েছে। মৃত ঠিকাদারের নামে দুটি মামলায় গ্রেপ্তারি পরোয়ানা ছিল। ঘটনার সময় টহলরত পুলিশের উপস্থিতি টের পেয়ে পালাতে গিয়ে ছাদ থেকে পড়ে মারা যেতে পারে। অন্য কোনো ঘটনা থাকলে তদন্ত করে দেখা হবে। তবে ময়নাতদন্ত প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।


শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা