× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

শিবগঞ্জ পৌরসভা উপনির্বাচন ঘিরে দুপক্ষের সংঘর্ষে আহত ৬

বগুড়া অফিস

প্রকাশ : ২৭ ফেব্রুয়ারি ২০২৪ ১৮:০৯ পিএম

বগুড়ার শিবগঞ্জ পৌরসভা। ছবি : সংগৃহীত

বগুড়ার শিবগঞ্জ পৌরসভা। ছবি : সংগৃহীত

বগুড়ার শিবগঞ্জ পৌরসভা উপনির্বাচনকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা-ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ছয়জন। সোমবার (২৬ ফেব্রুয়ারি) রাতে পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের শব্দলদিঘী বাজার এলাকায় এ ঘটনা ঘটে। 

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউফ প্রতিদিনের বাংলাদেশকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, এ ব্যাপারে থানায় কোনো পক্ষই লিখিত অভিযোগ করেনি। তবে ঘটনার সময় পরিস্থিতি নিয়ন্ত্রণে দুপক্ষকে ছত্রভঙ্গ করা দেওয়া হয়েছিল। অভিযোগ দিলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

জানা গেছে,  গত শনিবার রাতে পৌর এলাকার শব্দলদিঘী বাজারে নির্বাচন অফিসের জায়গা নির্ধারণ নিয়ে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র তৌহিদুর রহমান মানিকের সমর্থক ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক ভাইস চেয়ারম্যান রিজ্জাকুল রহমান রাজুর সমর্থকদের মধ্যে বাকবিতণ্ডা হয়। এই ঘটনার জের ধরে সোমবার রাতে মেয়র প্রার্থী মানিকের লোকজন শব্দলদিঘী বাজারে গণসংযোগে যাওয়ার সময় পৌর এলাকার সুলতানপুর নয়াপাড়া গ্রামে পৌঁছালে মেয়র প্রার্থী রাজুর সমর্থকদের সঙ্গে বাকবিতণ্ডা ও একপর্যায়ে উভয়পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয়পক্ষের ছয়জন আহত হন। আহতদের মধ্যে মাসুদ মিয়া শিবগঞ্জ হাসপাতালে ও সিরাজুল ইসলাম বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যরা প্রাথমিক চিকিৎসা শেষে বাড়ি ফিরে গেছেন।

পৌর মেয়র প্রার্থী তৌহিদুর রহমান মানিকের পক্ষে উপজেলা আওয়ামী লীগ সভাপতি মোস্তাফিজার রহমান মোস্তা বলেন, আমাদের দলীয় নেতারা মোটরসাইকেলে করে শব্দলদিঘী যাওয়ার পথে প্রতিপক্ষ রাজুর সমর্থকরা রাস্তায় ব্যারিকেড দিয়ে মারপিট করে এবং মোটরসাইকেল ভাঙচুর করে। 

জানতে চাইলে আরেক মেয়র প্রার্থী রিজ্জাকুল রহমান রাজু বলেন, পূর্বপরিকল্পিতভাবে প্রতিপক্ষের লোকজন সুলতানপুর গ্রামের শাহিনুর ইসলামসহ তিনজনের দোকান ও বাড়ীঘর ভাংচুর করে এবং মারপিট করে আহত করে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা