× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

রূপগঞ্জে মাদ্রাসা অধ্যক্ষ ‘গুম’

উদ্ধারের দাবিতে শিক্ষার্থী ও এলাকাবাসীর মানববন্ধন

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিবেদক

প্রকাশ : ২৭ ফেব্রুয়ারি ২০২৪ ১৫:২০ পিএম

আপডেট : ২৭ ফেব্রুয়ারি ২০২৪ ১৬:০৩ পিএম

মঙ্গলবার দুপুরে উপজেলার চনপাড়া পুনর্বাসনকেন্দ্র এলাকার তিন রাস্তার মোড়ে শিক্ষার্থী ও এলাকাবাসীরা মানববন্ধন করেন। প্রবা ফটো

মঙ্গলবার দুপুরে উপজেলার চনপাড়া পুনর্বাসনকেন্দ্র এলাকার তিন রাস্তার মোড়ে শিক্ষার্থী ও এলাকাবাসীরা মানববন্ধন করেন। প্রবা ফটো

নারায়ণগঞ্জের রূপগঞ্জে আব্দুর রাজ্জাক নামের এক মাদ্রাসা অধ্যক্ষকে গুমের অভিযোগে তাকে উদ্ধারের দাবিতে মানববন্ধন করেছেন শিক্ষার্থী ও এলাকাবাসী।

মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার চনপাড়া পুনর্বাসনকেন্দ্র এলাকার তিন রাস্তার মোড়ে এ মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেন তারা। 

এ সময় বিক্ষোভ মিছিল চনপাড়া পুনর্বাসনকেন্দ্র এলাকা দিয়ে কয়েকটি সড়ক প্রদক্ষিণ করে।

জানা যায়, গত ২২ ফেব্রুয়ারি স্থানীয় আল-আরাফাহ ইসলামিয়া দাখিল মাদ্রাসার অধ্যক্ষ আব্দুর রাজ্জাককে চনপাড়া থেকে গুম করা হয়। এ ঘটনায় নিখোঁজ আব্দুর রাজ্জাকের স্ত্রী শারমিন আক্তার বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করেন। গুমের পর থেকে অধ্যক্ষ আব্দুর রাজ্জাকের কোনো খোঁজ পাওয়া যায়নি।

মঙ্গলবার মানববন্ধনে বক্তারা জানান, অধ্যক্ষ আব্দুর রাজ্জাক চনপাড়া ইমাম ঐক্য পরিষদের সভাপতি হিসেবে দীর্ঘদিন ধরে দায়িত্ব পালন করছিলেন। ২২ ফেব্রুয়ারি একটি চক্র আব্দুর রাজ্জাককে তুলে নিয়ে যায়। গুমের ষষ্ঠ দিনেও আব্দুর রাজ্জাককে এখনও উদ্ধার করতে পারেনি পুলিশ। 

অধ্যক্ষ আব্দুর রাজ্জাককে উদ্ধারে শিক্ষার্থী ও এলাকাবাসী প্রশাসন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করেছেন।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা বলেন, আমরা অধ্যক্ষ আব্দুর রাজ্জাককে উদ্ধারের চেষ্টা চালিয়ে যাচ্ছি।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা