× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

বাঁশখালীতে কথা কাটাকাটির জেরে যুবককে পিটিয়ে হত্যা

চট্টগ্রাম অফিস

প্রকাশ : ২৩ ফেব্রুয়ারি ২০২৪ ১৯:০০ পিএম

আপডেট : ২৩ ফেব্রুয়ারি ২০২৪ ১৯:০৬ পিএম

শুক্রবার ভোরে বাঁশখালীতে শাহ আলমকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। প্রবা ফটো

শুক্রবার ভোরে বাঁশখালীতে শাহ আলমকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। প্রবা ফটো

চট্টগ্রামের বাঁশখালীতে কথা কাটাকাটির জেরে যুবককে ঘুমন্ত অবস্থায় পিটিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে। শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) সকালে চট্টগ্রামের বাঁশখালী পৌরসভা সদর এলাকায় একটি বেকারির ভেতরে এ ঘটনা ঘটে।

নিহত শাহ আলম সাতকানিয়া উপজেলার দক্ষিণ রুপকানিয়ার ৯ নম্বর ওয়ার্ড এলাকার বাসিন্দা ছিলেন। তিনি বাঁশখালী পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের মায়ের দোয়া বেকারির কর্মচারী ছিলেন।

বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোফায়েল আহমেদ প্রতিদিনের বাংলাদেশকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, মরদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ইতোমধ্যে খুনের আলামত থেকে জানা গেছে ওই যুবককে ঘুমন্ত অবস্থায় গাছ দিয়ে মাথায় আঘাত করা হয়েছে। এতে প্রচুর রক্তক্ষরণ হওয়ায় তিনি মারা গেছেন। কথা কাটাকাটির জের থেকে এই হতাকাণ্ডের ঘটনা ঘটেছে। ইতোমধ্যে আমরা খুনিকে চিহ্নিত করেছি। তাকে গ্রেপ্তারে অভিযান চলছে।

মায়ের দোয়া বেকারির মালিক এজহারুল হক বলেন, বৃহস্পতিবার দুপুরে নিহত শাহ আলমের সঙ্গে বেকারির আরেক কর্মচারী মাহাবুব আলমের সঙ্গে কথা কাটাকাটি হয়। পরে সেটা মারামারি পর্যায়ে চলে গেলে আমরা তাদের দুজনকে সরিয়ে দিই। রাতে শাহ আলমসহ ৭-৮ জন কর্মচারী বেকারিতে ঘুমিয়ে পড়ে। মাহাবুব নিজ বাড়ি পার্শ্ববর্তী লস্কর পাড়ায় চলে যায়। আজ ফজরের সময় শাহ আলমের সঙ্গে থাকা কয়েকজন নামাজ পড়তে উঠলে শাহ্ আলম রুমের দরজা খুলে দিয়ে আবার ঘুমিয়ে যায়। অন্যরা নামাজ শেষে ফিরে এসে রুমে শাহ আলমকে রক্তাক্ত অবস্থায় দেখতে পায়। তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা