× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ছেলের সামনে বাবাকে হত্যা

মধ্যাঞ্চলীয় ব্যুরো

প্রকাশ : ০৫ নভেম্বর ২০২২ ২০:০৭ পিএম

আপডেট : ০৫ নভেম্বর ২০২২ ২০:৫৩ পিএম

নিহত বাবুল মিয়া।

নিহত বাবুল মিয়া।

কিশোরগঞ্জের কটিয়াদীতে প্রকাশ্যে দিনের বেলায় ছেলের সামনে বাবাকে ছুরিকাঘাতে হত্যার ঘটনা ঘটেছে।  

কটিয়াদী পৌর এলাকার পশ্চিমপাড়ায় আওয়াল মিয়ার বাড়ি সংলগ্ন এলাকায় শনিবার (৫ নভেম্বর) সকাল ৮টার দিকে এ ঘটনা ঘটে।

ছুরিকাঘাতে নিহতের নাম মো. বাবুল মিয়া। তিনি পেশায় একজন ফেরিওয়ালা। তার বাড়ি পৌর এলাকার পশ্চিমপাড়া নদীর চরে। 

এ ঘটনায় নুরে আলম নামের একজনকে আটক করেছে পুলিশ। নুরে আলমের বিরুদ্ধে চুরি, ছিনতাই ও মাদক ব্যবসার সঙ্গে জড়িতসহ নানা অভিযোগে একাধিক মামলা রয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার (হোসেনপুর সার্কেল) সুজন চন্দ্র সরকার ও কটিয়াদী মডেল থানার ওসি এসএম শাহাদত হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন।

স্থানীয়দের বরাতে ওসি এসএম শাহাদত হোসেন জানান, শুক্রবার রাতে বাবুল মিয়ার ঘরে সিঁধ কেটে চুরির ঘটনা ঘটে। ঘর থেকে তার মোবাইল ফোন ও বিদেশ যাওয়ার জন্য জমানো নগদ টাকা চুরি হয়। চোর তার ঘরে চুরি করার সময় বাবুলর ৮ বছর বয়সী ছেলে আব্দুল্লাহ চোরকে দেখে চিনে ফেলে। সকালে সে তার বাবাকে জানায়, ঘরে চুরি করতে আসা দুইজনের মধ্যে প্রতিবেশী নুরে আলম ছিল। ছেলের বক্তব্যের ভিত্তিতে বাবুল মিয়া এলাকার কাউন্সিলরসহ কয়েকজনকে বিষয়টি জানান।

তিনি বলেন, নুরে আলমের বিরুদ্ধে চুরির অভিযোগ করছে শুনে সে ছুরি নিয়ে বাবুল মিয়াকে খুঁজতে থাকে। বাবুল মিয়ার বাড়ির কাছাকাছি এসে সে দেখতে পায়, বাবুল মিয়া তার ঘরে চুরির ঘটনা নিয়ে আলোচনা করছেন। সঙ্গে ছিল তার ছেলে আব্দুল্লাহ।

এরপর নুরে আলম বাবুলকে চুরির ঘটনায় বিচার দেওয়ার বিষয় জানতে চেয়ে কথা বলার সময় তার হাতে থাকা ছুরি দিয়ে বাবুল মিয়ার গলায় আঘাত করে গুরুতর জখম করে। বাবুল মিয়ার ছেলের চিৎকারে আশপাশের লোকজন ছুটে গিয়ে বাবুলকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করে। মরদেহ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে বলে জানান ওসি। 

বাবুলকে ছুরিকাঘাতের পর নুরে আলম ছুরি হাতে তার বাড়িতে গিয়ে বাবুলের স্ত্রী ও ছোট ভাইকে ছুরিকাঘাত করে জখম করেন।

সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে অভিযুক্ত নুরে আলমকে আটক করে থানায় নিয়ে যায়। অন্যরা এলাকা ছেড়ে পালিয়ে যায়। এ ঘটনায় মামলা দায়ের করার প্রস্তুতি চলছে। জড়িতদের গ্রেপ্তার করতে অভিযান অব্যাহত আছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা