× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

চাঁপাইনবাবগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ২

চাঁপাইনবাবগঞ্জ প্রতিবেদক

প্রকাশ : ২৩ ফেব্রুয়ারি ২০২৪ ১৬:২৫ পিএম

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

চাঁপাইনবাবগঞ্জে পৌরএলাকায় পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় শিশুসহ দুইজন নিহত হয়েছেন। শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) সকালে ২০ মিনিটের ব্যবধানে পৌরএলাকার শিবতলা-মালোপাড়া মহল্লায় এই দুটি দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ঘোড়াপাখিয়া ইউনিয়নের কালিনগর গ্রামের কাওসার আলীর আট বছরের সন্তান মো. রাফি এবং চাঁপাইনবাবগঞ্জ পৌরএলাকার জোড়গাছি মহল্লার রুহুল আমিনের স্ত্রী বৃদ্ধা খাইরুন নেসা।

প্রত্যক্ষদর্শীরা জানান, শিবতলায় একটি মোটরসাইকেল যাত্রীবাহী ব্যাটারি চালিত একটি রিকশাকে ধাক্কা দিলে রিকশায় থাকা শিশু রাফি পড়ে গিয়ে গুরতর আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে জেলা হাসপাতালে ভর্তি করেন। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে (রামেক) স্থানান্তর করেন। রামেকে নিয়ে যাওয়ার পথেই শিশু রাফি মারা যায়। এ ঘটনায় স্থানীয়রা ক্ষুব্ধ হয়ে চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ সড়ক অবরোধ করেন। এতে সাময়িকভাবে সড়কটিতে যান চলাচল ব্যহত হয়। পরে পুলিশ-প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

এদিকে চাঁপাইনবাবগঞ্জ পৌরাএলাকার মালোপাড়ায় সকালে রাস্তা পার হওয়ার সময় একটি বালুভর্তি ট্রাক বৃদ্ধা খাইরুন নেসাকে ধাক্কা দেয়। এসময় খাইরুন নেসা ট্রাকের চাপায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যায়।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিন্টু রহমান জানান, পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় শিশুসহ দুইজন নিহত হয়েছেন। একটি ঘটনায় বালুভর্তি ট্রাক ও চালককে আটক করা হয়েছে। প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ শেষে মরদেহ দুটি পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা