× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল খাদে, যুবক নিহত

নওগাঁ সংবাদদাতা

প্রকাশ : ০৫ নভেম্বর ২০২২ ১৮:০৯ পিএম

আপডেট : ০৫ নভেম্বর ২০২২ ১৯:৩০ পিএম

ফাইল ছবি

ফাইল ছবি

নওগাঁ-নাটোর আঞ্চলিক মহাসড়কে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল খাদে পড়ে এক যুবক নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও দুইজন মোটরসাইকেল আরোহী। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার রাতে রাণীনগর উপজেলার গোনা খানপাড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

রাণীনগর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) সেলিম রেজা প্রতিদিনের বাংলাদেশকে এই তথ্য নিশ্চিত করেছেন।

নিহত ২০ বছর বয়সী মানিক কুমার চন্দ্র আত্রাই উপজেলার সুবর্ণকুন্ডু গ্রামের রঘুনাথ চন্দ্রের ছেলে। আহত ২৩ বছর বয়সী শিবেন হালদার একই গ্রামের নিখিল হালদারের ছেলে ও ১৯ বছর বয়সী খোকা পাশের ভবানীপুর গ্রামের গুপি হালদারের ছেলে।

রাণীনগর উপজেলা ফায়ার সার্ভিস স্টেশন কর্মকর্তা দেলোয়ার হোসেন বলেন, ‘দুর্ঘটনায় নিহত ও আহতরা একই মোটরসাইকেলে ছিলেন। রাত ৮টার দিকে রাণীনগর থেকে নিজ বাড়িতে ফিরছিলেন তারা। ঘটনাস্থলে মোটরসাইকেলের চালক নিয়ন্ত্রণ হারালে সড়কের পাশে খাদে পড়ে যায় তারা।

ফায়ার সার্ভিসের একটি টিম রাতেই ঘটনাস্থলে পৌঁছায়। পরে তাদেরকে উদ্ধার করে রাণীনগর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তাদের অবস্থার অবনতি হওয়ায় নওগাঁ হাসপাতালে স্থানান্তর করা। সেখানেও তাদের উন্নতি না হওয়ায় শনিবার সকালে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে তাদের স্থানান্তর করা হয়। হাসপাতালে নেওয়ার পথে মানিক কুমার মারা যান।

রাণীনগর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) সেলিম রেজা বলেন, ‘দুর্ঘটনার খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। পরে ফায়ার সার্ভিসের কর্মীদের সহায়তায় তাদেরকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে।’

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা