× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

গবা পান্ডেকে মন্ত্রী হিসেবে দেখতে চায় কুড়িগ্রাম-৩ আসনের মানুষ

উলিপুর (কুড়িগ্রাম) প্রতিবেদক

প্রকাশ : ১৯ ফেব্রুয়ারি ২০২৪ ০১:১৩ এএম

কুড়িগ্রাম-৩ আসনের সংসদ সদস্য সৌমেন্দ্র প্রসাদ পান্ডে গবা। ছবি : প্রবা

কুড়িগ্রাম-৩ আসনের সংসদ সদস্য সৌমেন্দ্র প্রসাদ পান্ডে গবা। ছবি : প্রবা

সংসদ সদস্য সৌমেন্দ্র প্রসাদ পান্ডে গবাকে মন্ত্রী হিসেবে দেখতে চায় কুড়িগ্রাম-৩ আসনের মানুষ। পরিচ্ছন্ন ও সর্বজন শ্রদ্ধেয় নেতা হিসেবে জেলা জুড়ে তার সুনাম রয়েছে। দীর্ঘদিনের পরীক্ষিত এই নেতাকে মন্ত্রী হিসেবে দেখতে প্রধানমন্ত্রীর কাছে অনুরোধ জানিয়েছেন স্থানীয়রা। 

এলাকাবাসী জানান, জেলায় ১৬টি ছোট বড় নদ-নদীসহ অসংখ্য চর রয়েছে। এ ছাড়া প্রতি বছর বন্যায় হাজার হাজার মানুষ গৃহহীন হয়ে পড়ে। জেলায় তেমন কোন শিল্প কলকারখানা না থাকায় অনেক শিক্ষিত তরুণ বেকার। এলাকায় একজন মন্ত্রী হলে মানুষের ভাগ্যের উন্নয়ন ঘটবে।

প্রেস ক্লাবের সভাপতি লক্ষন সেনগুপ্ত বলেন, এলাকার উন্নয়নের স্বাথেই এই অঞ্চলে একজন মন্ত্রী প্রয়োজন। দীর্ঘদিন ধরে অবহেলিত কুড়িগ্রাম জেলার প্রতিনিধি হিসাবে জেলার সবার সু-পরিচিত এবং গ্রহণযোগ্য ব্যক্তি হিসাবে গবা পান্ডেকে মন্ত্রী করা হলে এই এলাকার মানুষ প্রধানমন্ত্রীর কাছে কৃতজ্ঞ থাকবে।

সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার গোলাম মোস্তফা জানান, সৌমেন্দ্র প্রসাদ পান্ডে গবা জেলায় একজন সজ্জন মানুষ হিসাবে পরিচিত। তিনি দীর্ঘদিনের পরীক্ষিত একজন নেতা। আমাদের বিশ্বাস তাকে মন্ত্রী হিসাবে দায়িত্ব দিলে কুড়িগ্রাম জেলায় ব্যাপক উন্নয়ন হবে।

উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক সহকারী অধ্যাপক শাহীনুর আলমগীর বলেন, কুড়িগ্রাম জেলাবাসী দীর্ঘদিন থেকে উন্নয়ন বঞ্চিত। মাননীয় প্রধানমন্ত্রীর কাছে আমাদের প্রাণের দাবী সংসদ সদস্য গবা পান্ডে কে মন্ত্রী হিসাবে দায়িত্ব দেয়া হোক।  

কুড়িগ্রাম জেলা আওয়ামী লীগের সদস্য সাজাদুর রহমান তালুকদার সাজু বলেন, উলিপুরে আওয়ামীলীগের অনেকেই এমপি ছিল কিন্তু কখনই কেউ মন্ত্রীত্ব পাননি। আমাদের চাওয়া সৌমেন্দ্র প্রসাদ পান্ডে গবাকে মন্ত্রী হিসাবে দায়িত্ব দিলে এলাকায় অনেক উন্নয়ন হবে। এতে সবাই উপকৃত হবেন। 

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা