× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ময়মনসিংহে বাস-অটোরিকশার সংঘর্ষে নিহত ৭

ময়মনসিংহ অফিস

প্রকাশ : ১৬ ফেব্রুয়ারি ২০২৪ ১৩:০৪ পিএম

আপডেট : ১৬ ফেব্রুয়ারি ২০২৪ ১৫:৩৩ পিএম

বাসের ধাক্কায় দুমড়ে-মুচড়ে যাওয়া সিএনজিচালিত অটোরিকশা। ১৬ ফেব্রুয়ারি ময়মনসিংহ-শেরপুর সড়কের আলালপুর এলাকায়। প্রবা ফটো

বাসের ধাক্কায় দুমড়ে-মুচড়ে যাওয়া সিএনজিচালিত অটোরিকশা। ১৬ ফেব্রুয়ারি ময়মনসিংহ-শেরপুর সড়কের আলালপুর এলাকায়। প্রবা ফটো

ময়মনসিংহ সদরে বাস ও সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে একই পরিবারের তিনজনসহ সাতজন নিহত হয়েছে। শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে সদর উপজেলার ময়মনসিং-শেরপুর সড়কের আলালপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহতদের মধ্যে এক শিশু, এক নারী ও পাঁচজন পুরুষ রয়েছেন। চারজনের পরিচয় জানা গেছে। এ চারজন হলো ফুলপুর উপজেলার রামভদ্রপুরের আশাবট গ্রামের ৪৫ বছর বয়সী বাবলু আহমেদ, তার স্ত্রী ৩৫ বছর বয়সী শিলা আক্তার, তাদের ছেলে ৭ বছর বয়সী মুহাম্মদ সাদমান এবং এবং দিও গ্রামের বাসিন্দা ২৫ বছর বয়সী সিএনজি চালক আল-আমিন হোসেন। 


বাকি তিনজনের পরিচয় এখনও নিশ্চিত হওয়া যায়নি। 

ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানার পরিদর্শক (তদন্ত) আনোয়ার হোসেন এসব তথ্য নিশ্চিত করেছেন।

স্থানীয়দের বরাতে এ পুলিশ কর্মকর্তা জানান, ঢাকা থেকে শেরপুরগামী আদিল পরিবহনের একটি দ্রুতগামী বাস আলালপুর আসতেই বিপরিত দিক থেকে আসা সিএনজির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই একই পরিবারের তিনজনসহ সাতজনের মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। 


দুর্ঘটনার কারণে ময়মনসিংহ-শেরপুর সড়কে প্রায় এক ঘণ্টা যানবাহন চলাচল বন্ধ থাকে। ফলে সড়কের দুই প্রান্তে দীর্ঘ যানযট সৃষ্টি হয়। যান চলাচল স্বাভাবিক করতে কাজ করছে পুলিশ। 

ওসি আনোয়ার হোসেন জানান, ক্ষতিগ্রস্ত বাস ও অটোরিকশা জব্দ করা হয়েছে। ঘাতক বাসটি আটক করা গেলেও চালক পালিয়ে গেছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা নেয়া হচ্ছে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা