× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

কর্মকর্তার ওপর হামলা, কুমিল্লা ইপিজেডে ভাইয়া অ্যাপারেলসের নির্মাণকাজ বন্ধ

কুমিল্লা প্রতিবেদক

প্রকাশ : ১৪ ফেব্রুয়ারি ২০২৪ ২০:২৩ পিএম

আপডেট : ১৪ ফেব্রুয়ারি ২০২৪ ২১:১৩ পিএম

আহত ভাইয়া অ্যাপারেলস লিমিটেডের কর্মকর্তা সোহেল আহম্মেদ রূপম। প্রবা ফটো

আহত ভাইয়া অ্যাপারেলস লিমিটেডের কর্মকর্তা সোহেল আহম্মেদ রূপম। প্রবা ফটো

কুমিল্লা ইপিজেডে নির্মাণাধীন ভাইয়া অ্যাপারেলস লিমিটেড নামের এক পোশাক কারখানা কর্মকর্তার ওপর হামলার ঘটনায় চার দিন ধরে বন্ধ রয়েছে প্রতিষ্ঠানটির নির্মাণকাজ। 

গত শনিবার (১০ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১১টায় কুমিল্লা নগরীতে এ হামলা চালানো হয়। এ সময় ওই কর্মকর্তাকে ইপিজেডে না যাওয়ারও হুমকি  দেয় সন্ত্রাসীরা। এ ঘটনায় সোমবার (১২ ফেব্রুয়ারি) অজ্ঞাত ৮-৯ জনকে আসামি করে নগরীর কোতোয়ালি মডেল থানায় মামলা করা হয়েছে।

কুমিল্লা কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফিরোজ হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, আমরা ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করেছি। ইতোমধ্যে কয়েকজন আসামিকে শনাক্ত করা সম্ভব হয়েছে। আশা করি, তারা শিগগিরই ধরা পড়বে।

এজাহার সূত্রে জানা গেছে, নগরীর জিলা স্কুল সংলগ্ন প্লানেট এসআর মার্কেটে পণ্য প্রদর্শন ও বিক্রয়ের মেলা অনুষ্ঠিত হয়। শনিবার ছিল মেলার শেষ দিন। ওইদিন মেলায় প্রদর্শনের জন্য আনা অবিক্রীত মালামাল বাসায় পৌঁছে দিয়ে রাত পৌনে ১২টার দিকে নৈশভোজের উদ্দেশে রওনা দিলে আট-নয়জনের একটি দুর্বৃত্তদল ভাইয়া গ্রুপের নির্বাহী পরিচালক ও নির্মাণাধীন ভাইয়া অ্যাপারেলস লিমিটেডের তদারকির দায়িত্বে থাকা সোহেল আহম্মেদ রূপমের ওপর হামলা করে।

এ সময় তার মাথায় ধারালো অস্ত্র দিয়ে জখম করা হয়, আঘাত করা হয় শরীরের অন্যান্য স্থানে। এ ছাড়া দুর্বৃত্তরা এক লাখ ২০ হাজার টাকা দামের দুটি মোবাইল ও নগদ ৫৩ হাজার টাকা ছিনিয়ে নেয়। যাবার পথে তারা নির্মাণাধীন ভবনের দেখাশোনা যাতে না করে সেজন্য হুমকি দেয়। একই সঙ্গে বেপজার বিষয়ে কথা না বলার জন্যও সোহেলকে শাসিয়ে যায় দুর্বৃত্তরা।

কুমিল্লা ইপিজেডের মহাব্যবস্থাপক মো. জিল্লুর রহমান জানান, আমরা বিষয়টি সম্পর্কে অবগত হয়েছি। আসামিদের গ্রেপ্তার ও ঘটনার সুষ্ঠু তদন্তের জন্য কোতোয়ালি মডেল থানা পুলিশকে অনুরোধ করেছি।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা