× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

সড়কে গাছ ফেলে যানবাহনে ডাকাতি

রাজশাহী অফিস

প্রকাশ : ১০ ফেব্রুয়ারি ২০২৪ ২১:০১ পিএম

ছবি : সংগৃহীত

ছবি : সংগৃহীত

রাজশাহীর পবায় সড়কে গাছ ফেলে যানবাহনে গণডাকাতির ঘটনা ঘটেছে। শনিবার (১০ ফেব্রুয়ারি) ভোর ৪টার দিকে উপজেলার বায়া-তানোর সড়কের বাগসারা ও বাগধানীর মাঝামাঝি এলাকায় এ ঘটনা ঘটে। দেশি অস্ত্রসহ ১০-১৫ জন ডাকাত সড়ক অবরোধ করে একাধিক যানবাহনে ডাকাতি করে। চালকরা জানিয়েছে, সড়কটি ডাকাতপ্রবণ হলেও গত দুই দশকে এভাবে গণডাকাতির ঘটনা ঘটেনি।

ঘটনার সময়ে একটি প্রাইভেট কারের চালক আংশিক ভিডিও করেন। ভিডিওতে দেখা যায়, একই ধরণের পোশাক পরা সশস্ত্র ডাকাতদল একেকটি গাড়ি সামনে যাচ্ছে আর টাকা পয়সা লুট করছে। দুইজন ডাকাত একটি গাড়ির সামনে টর্চ লাইটের আলো ফেলছে। দু’জন ডাকাত চালকের কাছ থেকে টাকা পয়সা কেড়ে নিচ্ছে। সামনের গাড়িতে ডাকাতি হচ্ছে দেখে একজন চালক তার গাড়ি পেছনে নিয়ে যাওয়ার চেষ্টা করলে দুইজন ডাকাত তাকে ধাওয়া করছে।

ডাকাতির কবলে পড়া নওগাঁর নিয়ামতপুরের নাকইল গ্রামের ব্যবসায়ী এনামুল হক জানান, তিনি একটি নতুন প্রাইভেটকার কিনে ঢাকা থেকে বাড়ি ফিরছিলেন। তানোর উপজেলা সীমানার মধ্যে ঢোকার একটু আগে দেখতে পান, সামনে কয়েকটি মিনি ট্রাক, পিকআপ ও সিএনজি দাঁড়িয়ে আছে। তিনি ভেবেছিলেন সামনে হয়তো যানজট। তাই ডান পাশ দিয়ে দাঁড়িয়ে থাকা গাড়িগুলোকে অতিক্রম করার চেষ্টা করেন। এ সময় ডাকাতদলের কয়েকজন দেশিয় অস্ত্র নিয়ে তার গাড়ি ঘিরে ধরে। তারা গাড়ির গেট খোলার জন্য চিৎকার দিতে থাকে। 

কিন্তু তিনি গেট না খুলে গাড়িটি পেছন দিকে নিতে থাকেন। এরই মধ্যে আরেকটি প্রাইভেট কার তার গাড়ির পেছনে চলে আসে। ডাকাতরা পেছনের প্রাইভেট কারটিতে আঘাত করতে থাকে গেট খোলার জন্য। তবে পেছনের গাড়িরচালক গেট না খুলে পেছনে নিতে থাকেন। ওই সময় ডাকাতদলের সদস্যরা হাঁসুয়া ও রামদা দিয়ে গাড়ির কাঁচ ভেঙে ফেলে। পরে তারা পালিয়ে আসেন। 

আরএমপির পবা থানার ওসি মো.  সোহরাওয়ার্দী বলেন, ‘এ ধরনের কোন ঘটনার কথা জানা নেই। আমরা সারারাত ডিউটি করেছি। ঘটনার বিষয়ে খোঁজখবর নিচ্ছি।’ 


শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা