× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

বাগাতিপাড়ায় পরীক্ষাকেন্দ্রে বইমেলা, বন্ধ করলেন ইউএনও

বাগাতিপাড়া (নাটোর) প্রতিবেদক

প্রকাশ : ১০ ফেব্রুয়ারি ২০২৪ ১৭:২৬ পিএম

আপডেট : ১০ ফেব্রুয়ারি ২০২৪ ১৮:১১ পিএম

বাগাতিপাড়া সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয় কেন্দ্রে বইমেলার স্থান। প্রবা ফটো

বাগাতিপাড়া সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয় কেন্দ্রে বইমেলার স্থান। প্রবা ফটো

নাটোরের বাগাতিপাড়া সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয় কেন্দ্রে আমরা ক’জন স্পোর্টিং ক্লাবের উদ্যোগে আয়োজিত ৩১তম বইমেলা বন্ধ করা হয়েছে।

শুক্রবার (৯ ফেব্রুয়ারি) বিকালে পরীক্ষাকেন্দ্র পরিদর্শনে গিয়ে এ আদেশ দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাইমেনা শারমীন। শনিবার (১০ ফেব্রুয়ারি) তিনি বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘এসএসসি পরীক্ষা চলাকালীন ওই স্থানে ১৪৪ ধারা জারি থাকবে। এজন্য তাদের স্থান পরিবর্তনের কথা বলা হয়েছে।’

আমরা ক’জন স্পোর্টিং ক্লাবের সভাপতি তৌফিকুর রহমান শ্রাবণ বলেন, বিগত ৩০ বছরে পরীক্ষাকেন্দ্রে বইমেলা চললেও কারও কোনো সমস্যা হয়নি। তবে এবার উপজেলা প্রশাসন জনগণের কাঙ্ক্ষিত জায়গায় বইমেলা করতে বাধা দেওয়ায় ওই স্থানে মেলা করা সম্ভব হচ্ছে না। কিন্তু লেখক, পাঠক ও দর্শকের কথা চিন্তা করে উপজেলার মডেল মসজিদের পাশে মেলা করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

শাহারিয়ার শান্ত নামের এক পাঠক জানান, আমাদের প্রাণের মেলার স্থান পরিবর্তনের মাধ্যমে মেলার ঐতিহ্য বিলিনের পথে। পাইলট মাঠে মেলা না হয়ে মডেল মসজিদের পাশের ছোট একটি জায়গায় মেলা হওয়ায় বেশি মানুষের ভিড় হয়ে সড়কে পথচারীদের সমস্যার সৃষ্টি হবে বলেও জানান তিনি।

এ বিষয়ে জানতে ওই পরীক্ষাকেন্দ্রের কেন্দ্র সচিব ও সরকারি স্কুলটির প্রধান শিক্ষক (ভার.) অনিতা রানীর সঙ্গে একাধিকবার ফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা