× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

মিয়ানমারে সংঘাতের মধ্যেও থেমে নেই মাদক পাচার, ৩ লাখ ইয়াবা উদ্ধার

কক্সবাজার প্রতিবেদক

প্রকাশ : ০৯ ফেব্রুয়ারি ২০২৪ ১৯:২৭ পিএম

আপডেট : ০৯ ফেব্রুয়ারি ২০২৪ ১৯:৪৮ পিএম

টেকনাফে অভিযান চালিয়ে ৩ লাখ ইয়াবা উদ্ধার করেছে বিজিবি। প্রবা ফটো

টেকনাফে অভিযান চালিয়ে ৩ লাখ ইয়াবা উদ্ধার করেছে বিজিবি। প্রবা ফটো

মিয়ানমারের অভ্যন্তরে চলমান সংঘাতের মধ্যেও চোরাই পথে বাংলাদেশে আসছে ইয়াবা। এবার কক্সবাজারের টেকনাফে অভিযান চালিয়ে ৩ লাখ ইয়াবা উদ্ধার করেছে বিজিবি। শুক্রবার (৯ ফেব্রুয়ারি) সকালে টেকনাফের জিন্নাহখাল এলাকায় অভিযান চালিয়ে ইয়াবা উদ্ধার করা হয়।

টেকনাফ-২ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো. মহিউদ্দীন আহমেদ প্রতিদিনের বাংলাদেশকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, শুক্রবার সকালে টেকনাফের জিন্নাহখাল এলাকা দিয়ে মাদকের একটি চালান মিয়ানমার থেকে বাংলাদেশে পাচার হতে পারে। এমন সংবাদ পেয়ে টেকনাফ ব্যাটালিয়ন সদর এবং সাবরাং বিওপির দুটি টহলদলের একটি টহলদল বেড়িবাঁধের কাছে এবং অপর টহলদল নাফনদে অবস্থান নেয়। পরে বিজিবি টহল দল চার ব্যক্তিকে একটি নৌকাযোগে সীমান্তের শূন্য লাইন অতিক্রম করে বাংলাদেশের অভ্যন্তরে জিন্নাহখাল এলাকায় নাফনদীদের পাশে বস্তা নামাতে দেখে। তাদের গতিবিধি সন্দেহজনক হলে তাদের চ্যালেঞ্জ করলে ওই ব্যক্তিরা মিয়ানমারের অভ্যন্তরে পালিয়ে যায়।

মো. মহিউদ্দীন আহমেদ বলেন, বিজিবি টহল দল চোরাকারবারিদের ফেলে যাওয়া দুটি বস্তার ভেতর থেকে ৩ লাখ ইয়াবা উদ্ধার করে। এ সময় কাউকে আটক করা সম্ভব হয়নি। চোরাকারবারিদের শনাক্ত করার জন্য গোয়েন্দা কার্যক্রম চলমান রয়েছে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা