× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

কুমিল্লায় শিশু হত্যার দায়ে সৎ-বাবার মৃত্যুদণ্ড

কুমিল্লা প্রতিবেদক

প্রকাশ : ০৮ ফেব্রুয়ারি ২০২৪ ১৩:৫৭ পিএম

আপডেট : ০৮ ফেব্রুয়ারি ২০২৪ ১৪:৪৪ পিএম

মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি মো. সেলিম ওরফে রুবেলকে রায়ের পর আদালত থেকে নিয়ে যাচ্ছে পুলিশ। প্রবা ফটো

মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি মো. সেলিম ওরফে রুবেলকে রায়ের পর আদালত থেকে নিয়ে যাচ্ছে পুলিশ। প্রবা ফটো

কুমিল্লায় সাত বছরের শিশুকে হত্যার দায়ে সৎ-বাবাকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) কুমিল্লার অতিরিক্ত জেলা ও দায়রা জজ তৃতীয় আদালতের বিচারক রোজিনা খান এ রায় দেন।

মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামির নাম, মো. সেলিম ওরফে রুবেল। তিনি শিশু আরাফাত হোসেন বাপ্পীর সৎ-বাবা। রুবেল কুমিল্লার সদর দক্ষিণ মডেল থানার দনাজোর গ্রামের বাসিন্দা।

রাষ্ট্রপক্ষের আইনজীবী অ্যাডভোকেট মোহাম্মদ সেলিম মিয়া বিষয়টি নিশ্চিত করে বলেন, নয়জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ শেষে ও আসামির স্বীকারোক্তিমূলক জবানবন্দি পর্যালোচনাক্রমে তাকে মৃত্যুদণ্ড এবং ২০ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করেন আদালত। আমরা আশা করছি উচ্চ আদালত এ রায় বহাল রেখে দ্রুত কার্যকর করবেন। এতে ন্যায় বিচার প্রতিষ্ঠিত হয়েছে বলে মনে করি।

এজাহার সূত্রে জানা গেছে, ২০২২ সালের ১৫ এপ্রিল আসামি রুবেল বাপ্পীকে অপহরণ করেন। পরিবারের লোকজন বাপ্পীকে খোঁজাখুঁজি করে না পেয়ে রুবেলের কথামতো সিএনজিচালিত অটোরিকশা যোগে কবিরাজের বাড়ি গিয়েও সন্ধান করেন। একপর্যায়ে রুবেলের আচরণে সন্দেহ হলে তাকে চাপ প্রয়োগ করলে মরদেহ দনাজোর গ্রামের কচুরিপানাযুক্ত ডোবার ভেতর আছে বলে জানান। ২০২২ সালের ১৮ এপ্রিল শিশুর মামা মো. আল-আমিন বাদী হয়ে রুবেলের বিরুদ্ধে হত্যা মামলা করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই শাহীনুর ইসলাম ২০২২ সালের ৩০ অক্টোবর আদালতে অভিযোগপত্র দাখিল করেন আসামির বিরুদ্ধে। 

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা