× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

চট্টগ্রামে তিন অতিরিক্ত কমিশনার, ১০ পরিদর্শক পদে রদবদল

চট্টগ্রাম অফিস

প্রকাশ : ০৭ ফেব্রুয়ারি ২০২৪ ২১:২৬ পিএম

আপডেট : ০৭ ফেব্রুয়ারি ২০২৪ ২২:০৬ পিএম

ছবি : সংগৃহীত

ছবি : সংগৃহীত

অতিরিক্ত কমিশনার পদে তিন কর্মকর্তাকে রদবদল করেছে চট্টগ্রাম মহানগর পুলিশ। এ ছাড়া একই দিন নগর ট্রাফিক পুলিশের ১০ পরিদর্শককে (শহর ও যানবাহন) বদলি করা হয়। বুধবার (৭ ফেব্রুয়ারি) নগর পুলিশ কমিশনার কৃষ্ণপদ রায় স্বাক্ষরিত এক চিঠিতে এই আদেশ দেওয়া হয়। 

আদেশে বলা হয়, পুনরাদেশ না দেওয়া পর্যন্ত নগর পুলিশের অতিরিক্ত কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশন) আ স ম মাহাতাব উদ্দিনকে অতিরিক্ত কমিশনার (প্রশাসন ও অর্থ), অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) আব্দুল মান্নান মিয়াকে অতিরিক্ত কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশন) এবং অতিরিক্ত কমিশনার মাসুদ আহম্মদকে অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) পদে পদায়ন থাকবেন।  

আদেশে আরও বলা হয়, টিআই কর্ণফুলী শাহ মো. আরিফুর রহমানকে টিআই প্রবর্তক, পিআই কোতোয়ালি এবিএম মিজানুর রহমানকে উত্তর জোনের টিআই প্রশাসন, পতেঙ্গার টিআই সুশোভন চাকমাকে পিআই কোতোয়ালি, উত্তর জোনের টিআই অ্যাডমিন কামাল হোসেনকে টিআই বায়েজিদ বোস্তামী, বন্দর জোনের টিআই অ্যাডমিন আমীর ফারুককে টিআই কর্ণফুলী হিসেবে বদলি করা হয়েছে।

একই আদেশে টিআই পাঁচলাইশ বশিরুল ইসলামকে পিআই বাকলিয়া, বাকলিয়ার পিআই মাছউদুর রহমানকে টিআই পাঁচলাইশ, সিএমপি সদর দপ্তর ট্রাফিক কন্ট্রোল রুমের ইন্সপেক্টর আশিমুর রহমানকে বন্দর জোনের টিআই, পাহাড়তলীর পিআই ছামিউর রহমান খানকে পশ্চিম জোনের টিআই অ্যাডমিন এবং বায়েজিদ বোস্তামীর টিআই আলমগীর হোসেনকে টিআই পতেঙ্গা হিসেবে পাদয়ন করা হয়েছে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা