× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

গ্রীণ অরণ্য পার্কে ঘুরতে আসা পরিবারের ওপর হামলার ভিডিও ভাইরাল

ভালুকা (ময়মনসিংহ) প্রতিবেদক

প্রকাশ : ০৬ ফেব্রুয়ারি ২০২৪ ২২:৫০ পিএম

গ্রীণ অরণ্য পার্কের ফটক। সংগৃহীত ফটো

গ্রীণ অরণ্য পার্কের ফটক। সংগৃহীত ফটো

ময়মনসিংহের ভালুকায় গ্রীণ অরণ্য পার্কে ঘুরতে আসা একটি পরিবারের ওপর হামলার অভিযোগ উঠেছে। ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। থানায় মামলা দায়েরের পর ঘটনা তদন্তে কাজ করছে পুলিশ। 

ঘটনাটি ঘটেছে গত রবিবার (৪ ফেব্রুয়ারি) বিকালে। সে দিন পার্কটিতে ঘুরতে আসেন গাজীপুরের শ্রীপুর উপজেলার মুলাইদ গ্রামের বাসিন্দা শাহজাহান মিয়া। সঙ্গে ছিলেন তার স্ত্রী ফাতেমা আক্তার নিশি, তাদের শিশুকন্যা আফরা, শাহজাহানের বোন জহুরা খাতুন, হাফিজা, তাছনিম, ভাগ্নি সুমাইয়া ও আজমিনা।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সঙ্গে থাকা প্রাইভেটকারটি পার্কিংয়ে রেখে পার্কের ভেতরে প্রবেশ শাহজাহান মিয়া ও তার পরিবারের সদস্যরা। পরে শাহজাহান মিয়া পার্কের ৫টি সুইং রাইড টিকিট কেনেন। সুইং রাইডের অব্যবস্থাপনা থাকার কারণে শাহজাহান মিয়া বিষয়টি কর্তৃপক্ষকে জানান। সমাধানের জন্য রাইডের দায়িত্বে থাকা ব্যক্তিকে কয়েকবার অনুরোধ শাহজাহান। এক পর্যায়ের শাজহানকে চড় মারেন রাইডের দায়িত্বরত ব্যক্তি। এ সময় পার্কে থাকা দর্শনার্থীরা প্রতিবাদ করলে পার্কের কর্মচারীরা হুমকি-ধামকি দেন।

বিকাল ৪টার দিকে দর্শনার্থীদের সহযোগিতায় শাহজাহান ও তার পরিবারের সদস্যরা বের হতে গেলে ১৫/২০জন দেশীয় অস্ত্র নিয়ে হামলার উদ্দেশে এগিয়ে আসে। তারা শাহজাহানের পরিবারের সদস্যদের কিল, ঘুষি, লাথি এবং লাঠি দিয়ে মারধর করে। শাহজাহানের গাড়িটি ভাংচুর করে পার্কের ভেতরে জিম্মি করে রাখা হয়। পরে স্থানীয়দের সহযোগিতায় শাহজাহান মিয়া তার পরিবার নিয়ে পার্কের ভেতর থেকে বের হন।

জানতে চাইলে শাজাহান মিয়া বলেন, ঘটনার পর আমি ভালুকা মডেল থানায় অভিযোগ দিয়েছি।

এ ব্যাপারে জানার জন্য গ্রীণ অরণ্য পার্কের মালিক হাজ্বী শহিদুল ইসলামের ফোনে কল দিয়ে তার সাড়া পাওয়া যায়নি।

ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)শাহ কামাল আকন্দ প্রতিদিনের বাংলাদেশকে বলেন, ৪ ফেব্রুয়ারি বিকালে গ্রীণ অরণ্য পার্কে একটি ঘটনা ঘটেছে। ভিডিও ভাইরাল হয়েছে। শাহজান মিয়া লিখিত অভিযোগ দিয়েছেন। মামলা হয়েছে। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা