× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

আ. লীগ-যুবলীগের পাল্টাপাল্টি কর্মসূচি, ১৪৪ ধারা

সুনামগঞ্জ সংবাদদাতা

প্রকাশ : ০৩ নভেম্বর ২০২২ ১৮:৪৬ পিএম

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

একই স্থানে আওয়ামী লীগ ও যুবলীগ পাল্টাপাল্টি কর্মসূচি ঘোষণা করায় সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার পাইকুরাটি ইউনিয়নের বাদশাগঞ্জ বাজারে ১৪৪ ধারা জারি করেছে উপজেলা প্রশাসন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মুনতাসির হাসান জানিয়েছেন, শুক্রবার (৪ নভেম্বর) সকাল ৬টা থেকে রাত ১২টা পর্যন্ত বাদশাগঞ্জ বাজার এলাকায় এ নিষেধাজ্ঞা জারি থাকবে।

জানা গেছে, শুক্রবার দুপুরে উপজেলার বাদশাগঞ্জ বাজারে উপজেলার সেলবরষ আওয়ামী লীগের একাংশের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। এই স্থানে একই সময় উপজেলা যুবলীগের একাংশের উদ্যোগে যুবলীগের কেন্দ্রীয় যুব সমাবেশকে সফল করার লক্ষ্যে প্রস্তুতি সভার আহ্বান করা হয়। অপরদিকে একই দিন বিকেলের দিকে বাদশাগঞ্জ বাজারেই উপজেলার পাইকুরাটি ইউনিয়ন আওয়ামী লীগের একাংশের ত্রিবার্ষিক সম্মেলনেরও আয়োজনের কথা রয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা বলেন, ‘একই স্থানে একাধিক কর্মসূচির ফলে অপ্রীতিকর ঘটনা এড়াতে ও জানমালের নিরাপত্তায় শুক্রবার সকাল ৬টা থেকে রাত ১২টা পর্যন্ত বাদশাগঞ্জ বাজার ও আশপাশের এলাকায় ১৪৪ ধারা জারি করা হয়েছে। এই সময়ে এ এলাকায় যেকোনো ধরনের সভা-সমাবেশ নিষিদ্ধ থাকবে।’

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা