× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

শ্রীপুরে গর্তে পড়ে শিশু ও অগ্নিদগ্ধ হয়ে নারীর মৃত্যু

শ্রীপুর (গাজীপুর) প্রতিবেদক

প্রকাশ : ৩১ জানুয়ারি ২০২৪ ২৩:৫২ পিএম

প্রতীকী ফটো।

প্রতীকী ফটো।

গাজীপুরের শ্রীপুরে গর্তে পড়ে সাজ্জাদ হোসেন নামে দুই বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। সে শ্রীপুর পৌরসভার কেওয়া পশ্চিমখণ্ড এলাকার আকতার হোসেনের ছেলে। বুধবার (৩১ জানুয়ারী) দুপুরে এ ঘটনা ঘটে। 

শ্রীপুর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) সাখাওয়াত হোসেন বিষয়টি নিশ্চিত করে স্থানীয়দের বরাত দিয়ে জানান, সকালে শিশু সাজ্জাদ হোসেন বাড়ীর পাশে খেলা করছিলে। এক পর্যায়ে সে পাশেই অরক্ষিত একটি গর্তে পড়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সর কর্তব্যরত চিকিৎসক জারিন বলেন, দুপুরে শিশু সাজ্জাদকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছিলো।

এদিকে, শ্রীপুরে আগুন পোহাতে গিয়ে পঞ্চাশোর্ধ সুরবালা রাণী দাস দগ্ধ হয়ে ১৫ দিন চিকিৎসাধীন থাকার পর মারা গেছেন। সে উপজেলার রাজাবাড়ি ইউনিয়নের বরচালা গ্রামের হরিমহ চন্দ্র দাসের স্ত্রী। 

বুধবার দুপুরের দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টক সার্জারি ইনস্টিটিউটে তার মৃত্যু হয়। 

নিহতের স্বজন পুস্কর দাস বলেন, গত ১৭ জানুয়ারি সকালের বাড়ির পাশেই খড়ে আগুন জ্বালিয়ে আগুন পোহাচ্ছিল। অসাবধানতা বশত তার গায়ের কাপড়ে আগুন লেগে শরীরের বিভিন্ন স্থানে দগ্ধ হন। পরে তাকে উদ্ধার করে প্রথমে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন ছিলেন। 

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা