× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

কুড়িগ্রামে চালককে হত্যা করে ইজিবাইক ছিনতাই

কুড়িগ্রাম প্রতিবেদক

প্রকাশ : ৩০ জানুয়ারি ২০২৪ ১৮:৪৯ পিএম

আপডেট : ৩০ জানুয়ারি ২০২৪ ১৯:১৮ পিএম

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

কুড়িগ্রামের রাজিবপুরে চালককে হত্যা করে ইজিবাইক ছিনতাই করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (৩০ জানুয়ারি) সকালে উপজেলার সদর ইউনিয়নের স্লুইস গেইট এলাকার রৌমারী-ঢাকা মহাসড়কের পাশের ক্ষেত থেকে ইজিবাইক চালককে উদ্ধার করে ফায়ার সার্ভিস।

নিহতের নাম- এনামুল হক। তিনি রৌমারী উপজেলার বাসিন্দা।

রাজিবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশিকুর রহমান প্রতিদিনের বাংলাদেশকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, প্রথমে একটি ডেট বডি হাসপাতালে নিয়ে আসা হয়েছিল। পরে স্থানীয় সাংবাদিকদের মাধ্যমে তার পরিচয় সনাক্ত করা হয়। নিহতের বাড়ি রৌমারীতে, তিনি অটোরিকশা চালক ছিলেন। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ছিনতাইকারীরা রিকশাটি চুরি বা ছিনতাই করার উদ্দেশ্যে তাকে কোনো কিছু খাওয়ায় এবং গাড়ি থেকে ধাক্কা দিয়ে ফেলে হত্যা করে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

রাজিবপুর ফায়ার সার্ভিস ইনচার্জ আবু হানিফ বলেন, আমরা একজন ব্যক্তিকে অজ্ঞান অবস্থায় পরে থাকার খবর পেয়ে ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে রাজিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাই। পরে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের ছোট ভাই মিজানুর রহমান বলেন, গতকাল সকাল ৮টায় তিনি অটোরিকশা নিয়ে বের হয়েছিলেন। পরে বাসায় না ফেরায় তাকে খুঁজতে বের হই আমি ও আরেক একজন অটোচালক। খুঁজতে খুঁজতে শুনি রাজিবপুরে একজন অজ্ঞাতপরিচয় ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে। এটা শুনে দ্রুত হাসপাতালে এসে দেখি আমার ভাইকে ছিনতাইকারীরা হত্যা করে অটোরিকশা ছিনতাই করে নিয়ে গেছে।

স্থানীয়রা জানান, সকালে ধান রোপণ করতে এসে ক্ষেতে পড়ে থাকতে দেখেন তারা। পরে তাকে তুলে আগুন জ্বালিয়ে শরীর গরম করে ফায়ার সার্ভিসকে জানানো হয়। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা