× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

বাইক নিয়ন্ত্রণ হারিয়ে বড়পুকুরিয়া কয়লাখনির ডিজিএম নিহত

দিনাজপুর প্রতিবেদক

প্রকাশ : ৩০ জানুয়ারি ২০২৪ ১৬:৪৯ পিএম

আপডেট : ৩০ জানুয়ারি ২০২৪ ১৬:৫৬ পিএম

জোবায়ের আলী। ছবি : সংগৃহীত

জোবায়ের আলী। ছবি : সংগৃহীত

দিনাজপুরের বড়পুকুরিয়া কোল মাইনিং কোম্পানি লিমিটেডের উপমহাব্যবস্থাপক (ইলেকট্রো মেকানিক্যাল প্রকৌশল) জোবায়ের আলী মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনায় নিহত হয়েছেন।

মঙ্গলবার (৩০ জানুয়ারি) সকাল সাড়ে ৮টার দিকে রংপুর থেকে মোটরসাইকেলযোগে কয়লাখনিতে যাওয়ার পথে বদরগঞ্জ নাগেরহাট ব্রিজের কাছে দুর্ঘটনায় তিনি নিহত হন।

জোবায়েরের বাড়ি কুড়িগ্রামের রাজারহাট উপজেলার নাজিরখাঁ গ্রামে। তিনি পরিবারসহ কয়লাখনির স্টাফ কোয়ার্টারে বসবাস করতেন।

বড়পুকুরিয়া কোল মাইনিং কোম্পানি লিমিটেডের উপমহাব্যবস্থাপক (প্রশাসন) মাসুদুর রহমান হাওলাদার প্রতিদিনের বাংলাদেশকে এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ডিজিএম জোবায়ের হোসেন রংপুরের নিজ বাড়ি থেকে মোটরসাইকেলযোগে কয়লাখনিতে আসছিলেন। সকাল সাড়ে ৮টায় রংপুর-ফুলবাড়ী সড়কের বদরগঞ্জ উপজেলার নাগেরহাটে নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের পিলারের সঙ্গে ধাক্কা লেগে ছিটকে পড়লে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এ বিষয়ে বদরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল লতিফ মিঞা বলেন, দুর্ঘটনায় ঘটনাস্থলেই জোবায়ের হোসেনের মৃত্যু হয়। লাশ স্বজনদের হস্তান্তর করা হয়েছে

এদিকে ডিজিএম জোবায়ের হোসেনের মৃত্যুতে বড়পুকুরিয়া কোল মাইনিং কোম্পানি লিমিটেডের কর্মকর্তা-কর্মচারীদের মধ্যে শোকের ছায়া নেমে আসে। তার মৃত্যুতে বড়পুকুরিয়া কোল মাইনিং কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সাইফুল ইসলাম সরকার ও অফিসার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের সভাপতি ও সম্পাদক পৃথক শোক প্রকাশ করেছেন।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা