× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

নোয়াখালীতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১

নোয়াখালী প্রতিবেদক

প্রকাশ : ২৯ জানুয়ারি ২০২৪ ২২:৩৯ পিএম

নিহত মো. সৌরভ হোসেন ওরফে সাজ্জাদ। প্রবা ফটো

নিহত মো. সৌরভ হোসেন ওরফে সাজ্জাদ। প্রবা ফটো

নোয়াখালী সদরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে ছুরিকাঘাতে এক কিশোর নিহত ও চারজন গুরুতর আহত হয়েছেন। এ ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ। সোমবার (২৯ জানুয়ারি) দুপুর ২টার দিকে উপজেলার নোয়ান্নই ইউনিয়নের বাধেরহাট পুর্ব বাজারে এ ঘটনা ঘটে।

নিহত কিশোর মো. সৌরভ হোসেন ওরফে সাজ্জাদ উপজেলার নোয়ান্নই ইউনিয়নের রামকৃঞ্চপুর গ্রামের আহাম্মদ মুন্সি বাড়ির মো. সবুজের ছেলে। আহতরা হলেন- মো. রাকিব হোসেন, মো. রিয়াজ, তার বাবা মনির হোসেন, রতনপুর গ্রামের নাজিম উদ্দিন, একই গ্রামের মো. রাকিব।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. মোর্তাহীন বিল্লাহ প্রতিদিনের বাংলাদেশবে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এই ঘটনায় পুলিশ তিনজনকে আটক করেছে। জড়িতদের বাকিদের আটকের অভিযান অব্যাহত আছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার নোয়ান্নই ইউনিয়নের তিন গ্রামের মানুষের মধ্যে দীর্ঘদিন ধরে সিফাত গ্রুপ ও রিয়াদ গ্রুপের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিরোধ চলে আসছে। ওই বিরোধের জের ধরে দুপুরের দিকে সিফাত গ্রুপ ও রিয়াদ গ্রুপের মধ্যে স্থানীয় বাধেরহাট বাজারে সংঘর্ষ বাধে। ওই সংঘর্ষে আবুধাবি প্রবাসী সৌরভকে কুপিয়ে আহত করে সন্ত্রাসীরা। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করে। 

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা