× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

শেখ হাসিনা দেশের মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন : আইনমন্ত্রী

কসবা (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিবেদক

প্রকাশ : ২৭ জানুয়ারি ২০২৪ ১৯:০৮ পিএম

আপডেট : ২৭ জানুয়ারি ২০২৪ ১৯:১৩ পিএম

কসবায় ফিতা কেটে জাহানারা হক লাইব্রেরি উদ্বোধন করেন আইনমন্ত্রী আনিসুল হক। প্রবা ফটো

কসবায় ফিতা কেটে জাহানারা হক লাইব্রেরি উদ্বোধন করেন আইনমন্ত্রী আনিসুল হক। প্রবা ফটো

আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা দেশের মানুষের ভাগ্য উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। ৭৫-এ পরিবারের ১৭ জনকে হারালেও তিনি থেমে থাকেননি। সাহসিকতার সঙ্গে দেশের মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন। 

শনিবার (২৭ জানুয়ারি) দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার কসবা পৌর সদরে অবস্থিত জাহানারা হক পাবলিক লাইব্রেরির উদ্বোধন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে আইনমন্ত্রী এসব কথা বলেন।

আইনমন্ত্রী আরও বলেন, ‘এলাকার শিক্ষার্থীদের জ্ঞান বৃদ্ধির লক্ষ্যে অবকাঠামো তৈরি করে দিয়ে গেলাম। এখন আপনারা এর সঠিক ব্যবহারের মাধ্যমে জ্ঞানের আলো ছড়িয়ে দিয়ে জাহানারা হকের সুনাম ধরে রাখবেন।’ এ ব্যাপারে শিক্ষক-শিক্ষার্থী, সাংবাদিকসহ এলাকার সব শ্রেণি-পেশার মানুষের সহযোগিতা কামনা করেন তিনি। 

উদ্বোধন শেষে মন্ত্রী সাংবাদিকদের এক প্রশ্নে বলেন, উপজেলা নির্বাচন দলীয় প্রতীকবিহীন নির্বাচন প্রধানমন্ত্রীর সিদ্ধান্ত। ভবিষ্যতে দেশে যখন গণতন্ত্র আরও সুদৃঢ় হবে, তখন দলীয় প্রতীকেই নির্বাচন হবে। জনগণ যেভাবে অভ্যস্ত, সেভাবেই নির্বাচন হবে।

ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের প্রধান নির্বাহী এমএম মাহমুদুর রহমানের সভাপতিত্বে ও জেলা পরিষদের সদস্য এমএ আজিজের সঞ্চালনায় লাইব্রেরি উদ্বোধনী অনুষ্ঠানে অতিথি ছিলেন আইন সচিব মো. গোলাম সারওয়ার, কসবা উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান রাশেদুল কাওসার ভূঁইয়া, কসবা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুহাম্মদ শাহরিয়ার মুক্তার প্রমুখ।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা