× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

সোনারগাঁয় যুবলীগ নেতা হত্যা

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিবেদক

প্রকাশ : ২৫ জানুয়ারি ২০২৪ ২১:৩৩ পিএম

আপডেট : ২৬ জানুয়ারি ২০২৪ ০০:৩৫ এএম

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় যুবলীগ নেতা নজরুল ইসলামকে পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) সন্ধ্যায় উপজেলার জামপুর ইউনিয়নের তালতলা মাঝেরচরের সিএনজি স্ট্যান্ড এলাকায় তাকে পেটানো হয়।

নিহত মো. নজরুল ইসলাম উপজেলার নোয়াগাঁও ইউনিয়ন চর নোয়াগাঁও এলাকার সুবেদ আলীর ছেলে। তিনি ওই ইউনিয়ন যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন। 

স্বজন শাহ আলম মোল্লা জানান, বিকালে উপজেলার মাঝেরচর এলাকা থেকে রূপগঞ্জের ভুলতার গাউছিয়া যাওয়া জন্য সিএনজি অটোরিকশা ভাড়া করেন নজরুল। এ সময় স্ট্যান্ডে থাকা অপর অটোরিকশাচালক তাকে নামিয়ে লাইনে থাকা অন্য সিএনজি অটোরিকশা নিয়ে যেতে বলেন। এতে চালক ও স্ট্যান্ডের লোকজনের সঙ্গে সে বাগ্‌বিতণ্ডায় জড়িয়ে পড়ে। একপর্যায়ে যুবলীগ নেতাকে মারধর ও পিটিয়ে আহত করে তারা। পরে স্থানীয়রা তাকে গুরুতর অবস্থায় উদ্ধার করে আড়াইহাজার স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

তালতলা তদন্ত কেন্দ্রের পরিদর্শক সাইফুল ইসলাম বলেন, ‘একজনকে পিটিয়ে হত্যার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ঘটনার সঙ্গে জড়িতদের শনাক্ত ও গ্রেপ্তারের চেষ্টা চলছে।’

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা