× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

মোহাম্মদ হাশেম পদক পেলেন নোবিপ্রবি উপাচার্য

নোয়াখালী প্রতিবেদক

প্রকাশ : ২৩ জানুয়ারি ২০২৪ ২০:৩৫ পিএম

আপডেট : ২৩ জানুয়ারি ২০২৪ ২০:৫৩ পিএম

মোহাম্মদ হাশেম পদক পেলেন নোবিপ্রবি উপাচার্য

শিক্ষা ও গবেষণায় অসামান্য অবদান রাখায় মোহাম্মদ হাশেম পদক-২০২৪ পেয়েছেন নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) উপাচার্য অধ্যাপক ড. মো. দিদার-উল-আলম। 

মঙ্গলবার (২৩ জানুয়ারি) সন্ধ্যায় জেলা শিল্পকলা একাডেমির বঙ্গবন্ধু মুক্তমঞ্চে নোয়াখালী আঞ্চলিক গানের জনক অধ্যাপক মোহাম্মদ হাশেমের ৭৭তম জন্মবার্ষিকী উপলক্ষে লোক উৎসবে পদক তুলে দেন নোয়াখালী জেলা পরিষদের চেয়ারম্যান আবদুল ওয়াদুদ পিন্টু।

পদক পেয়ে অনুভূতি প্রকাশ করতে গিয়ে উপাচার্য অধ্যাপক ড. মো. দিদার-উল-আলম বলেন, ‘আমি একজন শিক্ষক। শিক্ষক হিসেবে সব সময় আমি ন্যায় মেনে চলেছি। আমাকে শিক্ষা ও গবেষণা বিষয়ে সম্মাননা প্রদান করা হয়েছে। আমি আয়োজকদের ধন্যবাদ জানাই। শিক্ষকতার বাইরে আমার কিছু নাই। আমার অনেক গবেষণা আছে। আমি কোনো ফাঁকিতে ছিলাম না।’ 

অনুষ্ঠানে শিল্প, সাহিত্য, সংস্কৃতিসহ জনকল্যাণে বিশেষ ভূমিকার জন্য হাশেম লোক উৎসব-২০২৪ সম্মাননা দেওয়া হবে ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক মহিউদ্দিন আহমেদ ও ঢাকা সাংবাদিক পরিবার বহুমুখী সমিতির সেক্রেটারি মফিজুর রহমান খান বাবুকে।

হাশেম ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক কামাল উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুস্তফা মনওয়ার সুজনের সঞ্চালনায় নোয়াখালী জেলা পরিষদের চেয়ারম্যান আবদুল ওয়াদুদ পিন্টু, নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) কোষাধ্যক্ষ অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর, রেজিস্ট্রার মো. জসীম উদ্দিন, নোয়াখালীর সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আখিনুর জাহান নীলা, সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. বায়েজিদ বিন আকন্দ, সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ফজলুল হক বাদল, নোয়াখালী প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আবু নাছের মঞ্জু প্রমুখ বক্তব্য দেন।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা