× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

কক্সবাজার আ.লীগ সভাপতির ফোন নম্বর ক্লোন

কক্সবাজার অফিস

প্রকাশ : ২০ জানুয়ারি ২০২৪ ২১:৫১ পিএম

কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি ফরিদুল ইসলাম চৌধুরী ফেসবুকে এ ব্যাপারে বিভ্রান্ত না হওয়ার অনুরোধ জানান।

কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি ফরিদুল ইসলাম চৌধুরী ফেসবুকে এ ব্যাপারে বিভ্রান্ত না হওয়ার অনুরোধ জানান।

কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরীর মোবাইল ফোন নম্বর ক্লোন করে হ্যাকাররা নিয়ন্ত্রণ নিয়েছে। এখন ওই নম্বরটি ব্যবহার করে নানাজনের কাছে টাকা ধার চাওয়াসহ বিভ্রান্তিকর তথ্য দেওয়া হচ্ছে।

কখন ক্লোন করা হয়েছে তা নিশ্চিত হতে পারেননি ফরিদুল। শনিবার (২০ জানুয়ারি) বিকালে ঢাকার একজন টেলিভিশন সাংবাদিক প্রতিদিনের বাংলাদেশ কক্সবাজার অফিসে ফোন করে বলেন, ‘কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতির নম্বরের হোয়াটস অ্যাপ থেকে টাকা ধার চেয়ে একটি মেসেজ পাঠানো হয়েছে। অথচ সভাপতির সাথে তার ওই ধরনের কোনো সম্পর্ক নেই।’

এরপর ফরিদুল ইসলাম চৌধুরীর নম্বরে ফোন করা হলে রিসিভ করেন ভিন্ন কেউ। তারা বিভ্রান্তিকর কথা বলেন। পরে ফরিদুল ইসলামের পরিবারের সদস্যদের বিষয়টি জানানো হলে তারা স্বীকার করেন নম্বরটি ক্লোন করে ভিন্ন কেউ ব্যবহার করছেন।

বিষয়টি নজরে আসার পর ফরিদুল ইসলাম চৌধুরী ফেসবুকে এ ব্যাপারে বিভ্রান্ত না হওয়ার অনুরোধ জানান। ইতোমধ্যে এ ব্যাপারে কক্সবাজার থানায় অভিযোগ দায়ের করা হয়েছে বলে পরিবারের সদস্যরা নিশ্চিত করেছেন। কক্সবাজার থানার পরিদর্শক (তদন্ত) মো. কাইছার হামিদ বলেন, বিষয়টি সম্পর্কে তাদের অবহিত করা হয়েছে। পুলিশ অপরাধীকে ধরার চেষ্টা করছে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা