× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

মাসব্যাপী মার্শাল আর্ট প্রশিক্ষণ

মধ্যাঞ্চলীয় অফিস

প্রকাশ : ২০ জানুয়ারি ২০২৪ ২১:৩০ পিএম

আপডেট : ২০ জানুয়ারি ২০২৪ ২১:৩৬ পিএম

মাসব্যাপী মার্শাল আর্ট প্রশিক্ষণ

কিশোরগঞ্জে শুরু হয়েছে মাসব্যাপী প্রতিভা অন্বেষণ মার্শাল আর্ট প্রশিক্ষণ কর্মশালা। শনিবার (২০ জানুয়ারি) সৈয়দ নজরুল ইসলাম স্টেডিয়ামে এ প্রশিক্ষণ ও প্রতিযোগিতার আয়োজন করে বাংলাদেশ উশু ফেডারেশন, জেলা ক্রীড়া সংস্থা ও কিশোরগঞ্জ মার্শাল আর্ট অ্যাসোসিয়েশন।

প্রতিযোগিতায় শতাধিক কিশোর, কিশোরী, তরুণ অংশগ্রহণ করে। তাদের মধ্য থেকে ৩০ থেকে ৪০ ওয়েট, ৪০ থেকে ৪২ ওয়েট, ৪৮ থেকে ৫২ ওয়েট, ৬০ ওয়েট ও উন্মুক্ত এই পাঁচ ক্যাটাগরিতে ৪০ জনকে বাছাই করা হয়। যারা দীর্ঘ প্রশিক্ষণের পর জাতীয় পর্যায়ে অংশগ্রহণ করবে।

পরে পুরস্কার প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক এটিএম ফরহাদ চৌধুরী। তিনি বলেন, ‘এমন সুন্দন আয়োজন বর্তমান প্রজন্মকে উদ্দীপ্ত করবে। তা ছাড়া মাদক, কিশোর গ্যাংসহ নানা কর্মকাণ্ড থেকে তাদের দূরে রেখে সুস্থ জাতি গঠনে ভূমিকা পালন করবে।’ প্রশিক্ষণার্থী নূসাইবা নূরা, জাইমা রহমান সুহা, মার্শাল আর্ট অ্যাসোসিয়েশন জেলার সাধারণ সম্পাদক ফরিদুল ইসলাম মহসীন প্রমুখ অনুষ্ঠানে বক্তব্য দেন। 

সহকারী কমিশনার (ভূমি) রকিবুল হাসান, বাংলাদেশ উশু ফেডারেশনের সহসভাপতি মো. আবদুল জব্বার, সাধারণ সম্পাদক দুলাল হোসেন, জেলা ক্রীড়া কর্মকর্তা মো. নুরে এলাহী, কিশোরগঞ্জ মার্শাল আর্ট অ্যাসোসিয়েশনের সভাপতি এম আবদুল্লাহ, সংগঠক একেএম ফারুক, মায়া ভৌমিক, মো. রুহুল আমীন, ক্রীড়া সংগঠক, ক্রীড়ামোদীসহ কয়েকশ দর্শক এ সময় উপস্থিত ছিলেন। 

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা