× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

সোনারগাঁয়ে শীতার্তদের কম্বল দিলেন বিশিষ্ট সমাজসেবক বজলুর রহমান

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ২০ জানুয়ারি ২০২৪ ২০:৪৬ পিএম

আপডেট : ২০ জানুয়ারি ২০২৪ ২০:৫৯ পিএম

সোনারগাঁয়ের হতদরিদ্র, গরিব অসহায় মানুষের মধ্যে কম্বল বিতরণ করা হয়েছে। প্রবা ফটো

সোনারগাঁয়ের হতদরিদ্র, গরিব অসহায় মানুষের মধ্যে কম্বল বিতরণ করা হয়েছে। প্রবা ফটো

তীব্র শীতে চরম দুর্ভোগে পড়েছে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের হতদরিদ্র, গরিব অসহায় মানুষ। তাদের পাশে এসে দাঁড়িয়েছেন ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির (এফবিসিসিআই) পরিচালক ও বিশিষ্ট সমাজসেবক মোহাম্মদ বজলুর রহমান (সিআইপি)।

শনিবার (২০ জানুয়ারি) বিকালে সোনারগাঁয়ে হোসেনপুর এস, পি ইউনিয়ন ডিগ্রি কলেজ মাঠে আড়াই হাজার শীতার্ত মানুষদের মধ্যে এই কম্বল বিতরণ করেন তিনি।

এ সময় তিনি বলেন, এফবিসিসিআইয়ের সভাপতি মো. মাহবুবুল আলমের নেতৃত্বে আমরা দেশের ৬৪ জেলায় শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেছি।

তিনি আরও বলেন, প্রচন্ড শীতে এলাকার অসহায় গরিব মানুষ কষ্ট করছে। বিশেষ করে বৃদ্ধ নারী পুরুষ ও শিশুরা। এক জন শীতার্ত মানুষের গায়ে একটি কম্বল দিতে পারা অনেক আনন্দের বিষয়। গরিব মানুষকে সহযোগিতা করলে আল্লাহ খুশি হন।

বজলুর রহমান আরও বলেন, আমি ব্যক্তিগতভাবে দেশের ২০টি জেলায় ১০ হাজার কম্বল দিয়েছি। আজকে এই এলাকায় আড়াই হাজার পিস দিলাম। অসহায় গরিব মানুষের পাশে সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান তিনি।

হোসেনপুর এসপি ইউনিয়ন ডিগ্রি কলেজের সভাপতি মোহাম্মদ আক্তার হোসেনের সভাপতিত্বে কম্বল বিতরণ অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, হোসেনপুর এস, পি ইউনিয়ন ডিগ্রি কলেজের গভর্নিং বডির সভাপতি আকতার হোসেন, আব্দুর রশিদ, ইঞ্জিনিয়ার আব্দুল মতিন। উপস্থিত ছিলেন এলাকার স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা