× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

যশোরে বিবাহবহির্ভুত সম্পর্কের জেরে যুবককে পিটিয়ে ও ছুরিকাঘাতে হত্যা

যশোর প্রতিবেদক

প্রকাশ : ২০ জানুয়ারি ২০২৪ ১৩:৩২ পিএম

আপডেট : ২০ জানুয়ারি ২০২৪ ১৪:৩৫ পিএম

যশোরে বিবাহবহির্ভুত সম্পর্কের জেরে যুবককে পিটিয়ে ও ছুরিকাঘাতে হত্যা

যশোরে ঝিকরগাছা বিবাহবহির্ভুত সম্পর্কের জেরে এক যুবককে পিটিয়ে ও ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। শনিবার (২০ জানুয়ারি) সকাল ৭টার দিকে উপজেলার কৃঞ্চনগরে এ ঘটনা ঘটে।

নিহত তৌফিক হোসেন ঝিকরগাছা উপজেলার কৃষ্ণনগর তিন নম্বর ওয়ার্ডের বাসিন্দা।

ঝিকরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন ভূঁইয়া প্রতিদিনের বাংলাদেশকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ঘটনা শোনার সঙ্গে সঙ্গে আমরা ঘটনাস্থল গিয়েছি। মৃত্যুর কারণ অনুসন্ধান চলছে। তবে প্রাথমিকভাবে জানা গেছে বিবাহবহির্ভুত সম্পর্কের জেরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। তবে অন্য কোনো কারণ আছে কিনা তা পুলিশ খতিয়ে দেখছে।

স্থানীয়রা জানান, নিহত তৌফিক হোসেন যশোর আফিল মিলের একজন কর্মচারী ছিলেন। ক্যাসেট বাবু এলাকায় ভ্যান চালিয়ে জীবিকা নির্বাহ করতেন। তারা দীর্ঘদিন ধরে একসঙ্গে চলাচল করতেন। তারা দুজনে বন্ধুও বটে। সেই সুবাদে তৌফিকের সঙ্গে ক্যাসেট বাবুর স্ত্রী রিয়ার সম্পর্ক গড়ে ওঠে। গতকাল রাতে বাড়ির লোকজন ক্যাসেট বাবুর স্ত্রীকে আপত্তিকর অবস্থায় রান্নাঘরে দেখতে পায়। ওই সময় তৌফিক দ্রুত সেখান থেকে পালিয়ে যায়। বিষয়টি নিয়ে রাতে ক্যাসেট বাবু স্ত্রীকে মারধর করে। এরপর সকালে আবার ক্যাসেট বাবু তৌফিককে ডাকেন এবং তাকে বেধড়ক মারধর করেন পরে চাকু দিয়ে তার পেটে আঘাত করে পালিয়ে যান। তৌফিক গুরুতর আহত হয়ে পড়লে ক্যাসেট বাবুর স্ত্রী রিয়া তাকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে তার অবস্থার অবনতি হলে পরে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে যান। সকাল সাড়ে ৯টার দিকে চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে মারা যান তৌফিক হোসেন।

যশোর সিনিয়র পুলিশ সুপার নিশাত আল নাহিয়ান (নাভারণ সার্কেল) বলেন, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছেন। প্রাথমিকভাবে জানা গেছে ক্যাসেট বাবুর স্ত্রীর সাথে নিহত তৌফিকের সম্পর্ক ছিল। যার জেদ ধরেই তৌফিককে ক্যাসেট বাবু পিটিয়ে ও কুপিয়ে হত্যা করেছে। এ ঘটনায় ক্যাসেট বাবু ও তার স্ত্রী রিয়া পলাতক রয়েছে। তাদের ধরতে বিভিন্ন স্থানে অভিযান অব্যাহত রয়েছে। এ ঘটনায় থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা