× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ভৈরবে ১ ফুট জায়গার জন্য ভাইয়ের হাতে ভাই খুন

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিবেদক

প্রকাশ : ১৮ জানুয়ারি ২০২৪ ১৫:৫৭ পিএম

আপডেট : ১৮ জানুয়ারি ২০২৪ ১৮:১২ পিএম

লিলু মিয়া নিহতের ঘটনায় স্বজনদের আহাজারি। প্রবা ফটো

লিলু মিয়া নিহতের ঘটনায় স্বজনদের আহাজারি। প্রবা ফটো

কিশোরগঞ্জের ভৈরবে এক ফুট জায়গার জন্য বড় ভাইকে পিটিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে ছোট ভাইয়ের বিরুদ্ধে। বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) সকাল সাড়ে ১০টায় উপজেলার গজারিয়া ইউনিয়নের নামা পাড়া মোল্লা বাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত লিলু মিয়া গজারিয়া ইউনিয়নের নামা পাড়া মোল্লা বাড়ি এলাকার বাসিন্দা। ছোটভাই স্বপন মিয়া তারই সহোদর। 

ভৈরব কুলিয়ারচর সার্কেল এএসপি দেলোয়ার হোসেন প্রতিদিনের বাংলাদেশকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছি। ভাইয়ে ভাইয়ে জমি নিয়ে দ্বন্দ্ব জানতে পেরেছি। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পিটিয়ে হত্যা করা হয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।

ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক আশ্রাফ মাহাদী বলেন, বেলা সাড়ে ১১টায় লিলু মিয়া নামের একজন ব্যক্তিকে হাসপাতালে আনা হয়। চিকিৎসা করতে গিয়ে তাকে মৃত পাওয়া যায়। ভাই-ভাইয়ে দ্বন্দ্বে আহত হয়েছিল বলে শুনেছি। হাতে আঘাতের চিহ্ন পেয়েছি। পুলিশকে খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে নিয়ে যায়।

নিহতের ছেলে নজরুল বলেন, আমাদের বাবা-চাচারা চার ভাই। বাড়ির পাশে আমার বাবা আর স্বপন কাকা একটি জমি কেনেন। জমির সমান বণ্টন করে দিলে কাকা স্বপন মিয়া ১ ফুট জমি বেশি চান। আমার বাবা জায়গা না দিতে চাইলে স্বপন কাকা তার চাচা শ্বশুর ইদ্দিস মিয়া, শালা দানা মিয়া ও সায়দুর রহমানসহ সাঙ্গপাঙ্গরা হামলা চালায়। তারা আমাদেরসহ বাবাকে এলোপাতাড়ি মারতে থাকে। এতে বাবা গুরুত্বর আহত হয়। বাবাকে হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার মৃত ঘোষণা করেন। আমার বাবা হত্যার বিচার চাই।

নিহতের আত্মীয় সাদু মোল্লা জানান, আজ সকালে জমি নিয়ে দুই ভাইয়ের দ্বন্দ্ব হয়। আমরা স্বজনরা সালিশে দরবারে বসলে নিহতের ভাই স্বপনের শ্বশুর বাড়ির লোকজন হামলা চালিয়ে লিলুকে আহত করে। পরে তাকে হাসপাতালে পাঠালে তিনি মারা যান।

এ বিষয়ে জানতে চাইলে ইদ্রিস মিয়া বলেন, আমি স্বপনের সঙ্গে তার বাড়িতে গিয়েছি। কিন্তু কোনোরকম মারামারি করিনি। স্বপনের সঙ্গে তার ভাইয়ের বাগ্‌বিতণ্ডা হয়েছে। আমাকে একটা পক্ষ ফাঁসানোর চেষ্টা করছে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা