× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

চকরিয়ায় স্বেচ্ছাসেবক লীগ নেতাকে হত্যাচেষ্টার অভিযোগে গ্রেপ্তার ১

চকরিয়া (কক্সবাজার) প্রতিবেদক

প্রকাশ : ১৭ জানুয়ারি ২০২৪ ২২:১৪ পিএম

গ্রেপ্তার জুনাইদুল হক। প্রবা ফটো

গ্রেপ্তার জুনাইদুল হক। প্রবা ফটো

কক্সবাজারের চকরিয়ায় স্বেচ্ছাসেবক লীগ নেতাকে অপহরণের পর চোখে ছুরিকাঘাত ও হাতুড়ি দিয়ে হত্যাচেষ্টার অভিযোগে ইউপি চেয়ারম্যানসহ ১৪ জনকে আসামি করে মামলা করা হয়েছে। এ ঘটনায় একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (১৭ জানুয়ারি) আহত স্বেচ্ছাসেবকলীগ নেতার বড় ভাই সাহারবিল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মহসিন বাবুল বাদী হয়ে চকরিয়া থানায় মামলা করেছেন।

মামলায় সাহারবিল ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান নবী হোছাইনসহ ১৪ জনকে আসামি করা হয়েছে। এদের মধ্যে আসামি জুনাইদুল হককে গ্রেপ্তার করা হয়েছে।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী প্রতিদিনের বাংলাদেশকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, বুধবার দুপুরেই এজাহার নামীয় একজনকে গ্রেপ্তার করা হয়েছে। অন্যদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

স্বেচ্ছাসেবকলীগ নেতার ভাই সাবেক চেয়ারম্যান মহসিন বাবুল বলেন, হত্যার উদ্দেশ্যে আমার ছোট ভাইকে অপহরণের পর মারধর ছাড়াও বিপুল নগদ টাকা, মুঠোফোনসহ বিভিন্ন মালামাল লুট করেছে। হাতঘড়ির পক্ষে কাজ করায় ট্রাক প্রতীকের প্রার্থীর কর্মী-সমর্থকরা আমার ভাইকে হত্যার চেষ্টা করে।

সাহারবিল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নবী হোছাইন বলেন, আমার উন্নয়নমুখী কর্মকাণ্ড বাধাগ্রস্ত ও সুনাম ক্ষুন্ন করতে এই মামলা আমাকে জড়ানো হয়েছে। পাশাপাশি ইউপি নির্বাচনে মহসিন বাবুলের বিরুদ্ধে অর্থাৎ আমার পক্ষে কাজ করায় আমার ভাই ভাগিনা ও কর্মীদের উদ্দেশ্যমূলক আসামি করেছে।

গত ১৪ জানুয়ারি জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা আবুল কালাম আবুকে অপহরণ করে একদল সন্ত্রাসী। তাকে হত্যার উদ্দেশ্যে চোখে ছুরিকাঘাত, শরীরে হাতুড়ি ও লোহার রড় দিয়ে মারধর, মুখে টেপ লাগিয়ে হাত-পা বেঁধে মারা গেছে ভেবে ১৫ জানুয়ারি সকালে আটারকুম এলাকায় ফেলে যায় সন্ত্রাসীরা। গুরুতর আহত আবু চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা