× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

টানা পাঁচবারের এমপি ফজলে করিম চৌধুরীকে গণসংবর্ধনা

রাউজান (চট্টগ্রাম) সংবাদদাতা

প্রকাশ : ১৫ জানুয়ারি ২০২৪ ২১:৫৩ পিএম

রাউজানে ফজলে করিম চৌধুরী এমপিকে গণসংবর্ধনা। প্রবা ফটো

রাউজানে ফজলে করিম চৌধুরী এমপিকে গণসংবর্ধনা। প্রবা ফটো

চট্টগ্রাম-৬ (রাউজান) আসনে টানা পঞ্চমবারের মতো আওয়ামী লীগের বিজয়ী সংসদ সদস্য এবিএম ফজলে করিম চৌধুরীকে গণসংবর্ধনা দেওয়া হয়েছে। রবিবার (১৪ জানুয়ারি) সকালে উপজেলা পরিষদ চত্বরে এ সংবর্ধনার আয়োজন করা হয়।

উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, রাউজান পৌরসভা, উপজেলা, পৌরসভা ও ইউনিয়ন পর্যায়ের আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, উপজেলা চেয়ারম্যান সমিতি, অফিসার্স ক্লাব, রাউজান কাজী সমিতি, জামিয়াতুল মোদার্রেছিনসহ রাউজান উপজেলার ১৪ টি ইউনিয়ন ও পৌরসভার ৯ টি ওয়ার্ডের সর্বস্তরের জনসাধারণের পক্ষ থেকে এই সংবর্ধনা দেওয়া হয়। 

উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম এহেছানুল হায়দর চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী আব্দুল ওহাব, পৌরসভার মেয়র জমির উদ্দিন পারভেজ, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) অংগ্যজাই মারমা, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রিদুয়ানুল ইসলাম, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদ হোসেন, বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা আব্বাস উদ্দিন আহমেদসহ বিভিন্ন সামাজিক ও ধর্মীয় সংগঠনের নেতৃবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

সকাল সাড়ে ৮টা থেকে উপজেলার বিভিন্ন স্থান থেকে দলীয় নেতাকর্মীসহ সর্বস্তরের জনতা কুয়াশাজড়ানো কনকনে শীত উপেক্ষা করে উপজেলা চত্বরে জমায়েত হয়। সকাল সাড়ে ৯ টার দিকে সংসদ সদস্য এবিএম ফজলে করিম চৌধুরী মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে বঙ্গবন্ধুর মুর‌্যালে পুষ্পার্ঘ্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন। এরপর তিনি জনতার ফুলেল শুভেচ্ছা গ্রহণ করেন।

এবিএম ফজলে করিম চৌধুরী ১৯৯৬ সালে ৭ম জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়নে নৌকা প্রতীকে অল্প ভোটের ব্যবধানে পরাজিত হন। পরে ২০০১ সালে অষ্টম জাতীয় সংসদ নির্বাচনে জয়লাভ করে দীর্ঘ ২৬ বছর পর আওয়ামী লীগকে আসনটি পুনরুদ্ধার করে দেন। এরপর টানা নবম, দশম, একাদশ ও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সংসদ সদস্য নির্বাচিত হন।

বিভিন্ন সময় এবিএম ফজলে করিম চৌধুরী গণপূর্ত মন্ত্রণালয় ও রেলপথ মন্ত্রণালয় সংসদীয় স্থায়ী কমিটির সভাপতির দায়িত্ব পালন করেছেন। রাউজানবাসীর প্রত্যাশা ছিল, প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাউজানবাসীকে মন্ত্রী উপহার দিবেন। তবে এখনও তাদের প্রত্যাশা দ্বিতীয় পর্যায়ে মন্ত্রীসভা সম্প্রসারণে স্থান পাবেন এবিএম ফজলে করিম চৌধুরী।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা